সৌরভের বায়োপিকের শুটিংয়ের সময় জানালেন প্রযোজক

বিনোদন ডেস্ক : ভারতীয় ক্রিকেটের তুমুল জনপ্রিয় ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বায়োপিক নিয়ে এ মুহূর্তে বেশ আলোচনা চলছে। শিগগির আসছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক-এমনটাই শোনা যাচ্ছে।

ফলে সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মাণ নিয়ে পুরোদমে প্রস্তুতি চলছে। ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক ও প্রশাসক সৌরভের জীবনী দেখতে সবাই মুখিয়ে রয়েছেন। তবে সৌরভের চরিত্রে কে অভিনয় করছেন, তা নিয়ে জল্পনা চলছিল অনেকদিন ধরেই।

দীর্ঘদিন পর এবার সুখবর শোনা গেলো সিনেমাটি নিয়ে। ভক্তদের জন্য খুশির খবর শোনালেন সিনেমার প্রযোজক। ২০২৩ সালের শেষ দিকেই শুরু হবে সিনেমার শুটিং৷ একথা জানান সিনেমার প্রযোজক। ইন্ডিয়াস টাইমসের খবরে এমটাই জানা গেছে।

জানা গেছে, সৌরভের বায়োপিকের প্রযোজনা করবেন লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গ। ২৬ মে সৌরভের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন। বিগত কয়েকদিন ধরেই তারা কলকাতায়ই আছেন। আরও জানা গেছে, দাদার সঙ্গে সিনেমা নিয়ে প্রায় অনেকক্ষণ কথাও বলেন চিত্রনাট্য দিয়ে। ফাইনাল আলোচনার পরই বায়োপিকের চিত্রনাট্য লেখার কাজ শুরু করতে চান নির্মাতারা।

সূত্রের খবর, সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে অথবা আগামী বছরের জানুয়ারি মাসেই সিনেমার শুটিং শুরু হবে। ক্রিকেটের সঙ্গে বিনোদন জগতের যে নিবিড় সম্পর্ক রয়েছে, তা সবারই জানা। রাজনৈতিক চরিত্র থেকে, রুপালি পর্দার অভিনেতা-অভিনেত্রী, খেলোয়াড়- সবাইকে নিয়েই বায়োপিকে মজেছে বলিউড।

এর আগেও মহেন্দ্র সিং ধোনির বায়োপিকও বক্স অফিসে সাড়া ফেলেছিল। শচিন টেন্ডুল করের তথ্যচিত্রও বেশ জনপ্রিয় হয়েছিল। এবার পালা দাদা খ্যাত সৌরভের। আসতে যাচ্ছে তার বায়োপিক।

 

সবচেয়ে বড় বিষয় হলো, সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয় করেছেন, তা নিয়েই উত্তাল নেটদুনিয়া। অনেকদিন ধরেই তার বায়োপিক নিয়ে জল্পনা চলছিল। সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয় করতে গেলে যে একাধিক চ্যালেঞ্জ নিতে হবে।

সৌরভকে একবার প্রশ্ন করা হয়েছিল আপনার বায়োপিকে কাকে দেখতে চান? সৌরভের উত্তর ছিল রণবীর কাপুর। যদিও সাবেক অধিনায়কের কেন্দ্রীয় ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে এখনো জল্পনা চলছে ভক্ত-অনুরাগীদের মাঝে।

 

পূর্ববর্তী নিবন্ধকুমিল্লায় ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত
পরবর্তী নিবন্ধ‘অসুর-২’ সিরিজের ট্রেলার প্রকাশ