সোনালী ব্যাংক ও ঢাকা ক্যান্টনমেন্ট বোর্ডের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক:

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে সকল সকল প্রকার ফি ও চার্জ আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি এবং ঢাকা ক্যান্টনমেন্ট বোর্ডের মধ্যে এক চুক্তি স্বাক্ষর হয়েছে। ০৮ জুন, বৃহস্পতিবার সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর, ঢাকার সভাকক্ষে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধিদপ্তরের মহাপরিচালক শামীম আহম্মেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস। পরে স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. নুরূন নবী এবং ঢাকা ক্যান্টনমেন্টের সাবেক ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার (সিইও) কাজী মোহাম্মদ হাসান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সোনালী ব্যাংক পিএলসির ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান, ঢাকা ক্যান্টনমেন্টের বর্তমান সিইও মো. আব্দুল ওয়াদুদসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে ঢাকা ক্যান্টনমেন্ট বোর্ডের গ্রাহক ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি ও চার্জ পরিশোধ করতে পারবেন। উল্লেখ্য, Sonali e-Sheba মোবাইল App এর মাধ্যমে ঘরে বসে দেশ ও বিদেশ হতে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং Sonali e-Wallet এর মাধ্যমে দিন রাত যেকোনো সময় ব্যাংকিং লেনদেন করা যাচ্ছে।

এছাড়াও Sonali e-Wallet এর মাধ্যমে চেক ছাড়াই কিউআর কোড স্ক্যান করে অর্থ উত্তোলন করা যায়। ফলে অনলাইনের মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌছাঁনো সম্ভব হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজন নেই: তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধসৌদি পৌঁছেছেন ৬৪ হাজার ২৭৭ হজযাত্রী