সেদিন আমার পুলিশকেই নিরাপদ মনে হয়েছে: চমক

বিনোদন ডেস্ক : গত শুক্রবার ‘শ্বশুর বাড়িতে প্রথম দিন’ নাটকের শুটিং সেটে ঘটে যাওয়া ঘটনা নিয়ে অভিযোগ পাল্টা অভিযোগ উঠে আসছে। তরুণ অভিনেত্রী রুকাইয়া জাহান চমক সহশিল্পী আরশ খানের বিরুদ্ধে অনৈতিক সুবিধা চাওয়ার অভিযোগ তোলেন। তার এ অভিযোগ অস্বীকার করেন আরশ। জানান, মিথ্যা বলছেন চমক, তার সঙ্গে সায় না দেওয়াতে উল্টাপাল্টা বলছেন।

ঘটনাটি নিয়ে ইতোমধ্যে ডিরেক্টরস গিল্ডে লিখিত অভিযোগ জমা পড়েছে। উদ্ভূত এই জটিল পরিস্থিতি সমাধানে শিগগিরই এক টেবিলে আলোচনায় বসবেন ডিরেক্টরস গিল্ড ও অভিনয়শিল্পী সংগঠনের নেতারা। এর মধ্যেই আরশ খান এবং ওই দিনের ঘটনা নিয়ে আবারও মুখ খুললেন চমক। জানালেন, কেন সেদিন তিনি শুটিং সেটে পুলিশ ডেকেছিলেন।

দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে চমক বলেন, ‘সেদিন শুটিং স্পটে আমাকে থ্রেট দেওয়া হয়েছিল। খুব ভয় পেয়েছিলাম। এখন ধরুন আপনি একটা কাজে বের হয়েছেন, কিন্তু আপনার মনে একটা ভয় কাজ করছে যেকোনো ধরনের ক্ষতি হতে পারে আপনার। তখন আপনি কী করবেন? এই ভাবনাটাই আমার মধ্যে কাজ করেছে সেদিন। যার জন্য রিস্ক নিতে চাইনি, পুলিশের হেল্প নিয়েছি।’

তিনি আরও বলেন, ‘পুলিশ আনার ঘটনায় আমারও খারাপ লেগেছে। সেদিন এমন কিছুই ঘটল যার কারণে একই ইন্ডাস্ট্রিতে কাজ করেও পুলিশ আনতে হলো। আমি তো কম করে হলেও ১৫০ শুটিং হাউসে কাজ করেছি, কই কোনোদিন তো পুলিশ ডাকতে হয়নি। নিশ্চয়ই সেদিন যা ঘটেছে তার জন্য আমার পুলিশকেই নিরাপদ মনে হয়েছে।’

 

জানা যায়, গত শুক্রবার রাজধানীর উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউসে আদিব হাসানের পরিচালনায় ‘শ্বশুরবাড়িতে প্রথম দিন’ নাটকের দ্বিতীয় দিনের শুটিং চলছিল। নাটকের অভিনয়শিল্পী মাসুম বাশার, আরশ খান ও রুকাইয়া জাহান চমক। শুটিং চলাকালে প্রোডাকশন ম্যানেজারের সঙ্গে দুর্ব্যবহার করেন অভিনেত্রী চমক। এ নিয়ে নির্মাতা আদিব হাসান প্রতিবাদ করলে সেট ছেড়ে চলে যেতে উদ্যত হন চমক। এ সময় নির্মাতা ও অন্য অভিনয়শিল্পীরা তাকে বুঝিয়ে থামানোর চেষ্টা করলে একপর্যায়ে পুলিশে খবর দেন চমক। অভিযোগ করেন, মাসুম বাশারসহ সেটের অনেকে তাকে ‘মেরে ফেলা’র হুমকি দিয়েছেন।

পরিস্থিতি আরও জটিল আকার ধারণ করলে সেখানে উপস্থিত হন অভিনয়শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক নাজনীন হাসান চুমকি। তিনি সবার সঙ্গে কথা বলে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। এরপর শুটিং সেট থেকে চমককে নিয়ে চলে যান চুমকি। বন্ধ হয়ে যায় শুটিং।

 

পূর্ববর্তী নিবন্ধসপ্তাহের ব্যবধানে পেঁয়াজের দাম বাড়লো ১০-১৫ টাকা
পরবর্তী নিবন্ধঅবশেষে ছাড়পত্র পেলেন বাংলাদেশি আয়রনম্যান আরাফাত