সুন্দরবন থেকে ৪ জলদস্যু আটক, গোলাবারুদ উদ্ধার

পপুলার২৪নিউজ ডেস্ক :

বরগুনার পাথরঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকা থেকে দুই জলদস্যু বাহিনীর ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ৮। শনিবার ভোরে র‌্যাব গোলাবারুদসহ তাদেরকে পাথরঘাটা থানায় হস্তান্তর করেছে।

এছাড়া গ্রেফতারদের বিরুদ্ধে র‌্যাব-৮ এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে পাথরঘাটা থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির অভিযোগে পৃথক ৪টি মামলা দায়ের করে।

গ্রেফতাররা হলেন, সুন্দরবনের জলদস্যূ ছত্তার বাহিনীর সদস্য বাগেরহাটের মোংলা উপজেলার নারিকেলতলা এলাকার আ. গফফার শেখের ছেলে রুমি শেখ (২৮), জাকির বাহিনীর সদস্য রামপালের কাঠালী এলাকার ইউনুছ আকন্দের ছেলে এমাদুল আকন্দ (২৭), বড় কাঠালী এলাকার বাবুল খানের ছেলে ইমরান খান (২৮) ও মোংলা উপজেলার সোনাইতলা এলাকার আবু হাসান সরদারের ছেলে হাসমত আলী (৩৭)।

এ সময় তাদের কাছ থেকে ২টি দেশীয় বন্দুক, ১০ রাউন্ড গুলি, একটি একনলা বন্দুক ও ১২ বোর বন্দুকের ৪ রাউন্ড কার্তূজসহ ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাথরঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকায় পৃথকভাবে জলদস্যুদের আস্তানায় অভিযানের সময় দুই বাহিনীর ৪ সদস্যকে আটক করা হয়েছে। এ সময় অন্তত আরও ৫ থেকে ৭ জন জলদস্যু পালিয়ে যায়।

পূর্ববর্তী নিবন্ধভ্রু কাঁপানো সেই প্রিয়ার বিরুদ্ধে মামলা খারিজ
পরবর্তী নিবন্ধড্রাইভিং লাইসেন্স নেই : ৬ মাসের জেল পিকের