সুন্দরবন থেকে হরিণের ৮০ কেজি মাংস, মাথা ও চামড়া উদ্ধার

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

সুন্দরবন থেকে শিকার করা হরিণের মাংস, মাথা ও হরিণের চামড়া উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা। এসময় হরিণ শিকারের কাজে ব্যবহৃত একটি নৌকা স্তব্ধ করা হয়। হরিণ শিকারীদের ধরতে বৃহস্পতিবার সন্ধ্যায় কোস্টগার্ড মংলা পশ্চিম জোনের সদস্যরা সুন্দরবন পূর্ব বিভাগের বাগেরহাট জেলার শরণখোলা উপজেলাধীন কাটলার খালে ওই অভিযান চালায়। তবে এসময় হরিণ শিকারীরা পালিয়ে গেছে বলে কোস্টগার্ড সদস্যরা জানায়। অভিযান চলাকালে শিকারীদের নৌকা তল্লাশী করে ৮০ কেজি হরিণের মাংস, হরিণের দু’টি মাথা এবং একটি হরিণের চাড়া উদ্ধার করা হয়।

কোস্টগার্ড মংলা পশ্চিম জোনের অপারেশন বিভাগের স্টাফ অফিসার লেফটেন্যান্ট কমান্ডার এম ফরিদুজ্জামান খান জানান,একদল চোরাশিকারী সুন্দরবন থেকে হরিণ শিকার করে লোকালয়ে ফিরে আসছে গোপন সুত্রে এমন খবর পেয়ে কোস্টগার্ড সদস্যরা অভিযান শুুরু করে। অভিযান চলাকালে কোস্টগার্ড সদস্যরা সুন্দবনের কাটলার খালে পৌছালে হরিণ শিকারী চক্রের সদস্যরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে নৌকা ফেলে পালিয়ে যায়। এসময় নৌকা তল্লাশী করে হরিণের মাংস,মাথা এবং চামড়া উদ্ধার করা।

লেফটেন্যান্ট কমান্ডার এম ফরিদুজ্জামান খান আরো জানান, উদ্ধার করা হরিণের মাংস, মাথা এবং চামড়া বন বিভাগের সুপতি স্টেশনের কর্মকর্তাদের উপস্থিতি ওই রাতেই ধ্বংস করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাজশাহীতে ‘নব্য জেএমবির’ চারজন আটক
পরবর্তী নিবন্ধএসেক্সে খেলতে ইংল্যান্ড যাত্রা তামিমের