সুনামগঞ্জের তাহিরপুরে টাকার লোভ দেখিয়ে শিশু ধর্ষণ 

নুর উদ্দিন, সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুরে এক কন্যাশিশুকে বিশ টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নে এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে। শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেনীর ছাত্রী।
ভিকটিমের মা জানান, শনিবার সকালে তার শিশু কন্যাকে বসত ঘরে রেখে শিশুটির পিতাকে নিয়ে কয়লা কুড়াতে যাদুকাটা নদীতে চলে যান। নদীতে কাজ শেষে সন্ধ্যার দিকে স্বামী-স্ত্রী বাড়ীতে ফিরে আসেন।
বাড়ীতে ফেরার পর শিশুটি জানায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্তবর্তী রাজাই গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে আবু কালাম ওরফে খেলু তাকে ঘরে একা পেয়ে ২০ টাকা হাতে দিয়ে ঘরের দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করেছে। চলে যাওয়ার সময় বলে যায় এ ঘটনা জানালে তাকে প্রাণে মেরে ফেলবে।
স্থানীয় সূত্রে জানা যায়, চার সন্তানের জনক আবুল কালাম ওরফে স্পাই কাল্লু ভারতীয় বিএসএফের কথিত স্পাই (সোর্স) আন্ত:সীমান্তের ভারতীয় মাদক ও বিড়ি চোরাকারবারী হিসাবে এলাকায় পরিচিতি।
উত্তর বড়দল ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড সদস্য কপিল মিয়া জানান, এমন একটি ঘটনা শুনে তিনি ভিকটিমের বাড়ীতে গিয়ে খোঁজ খবর নিয়েছেন। ঘটনা তার কাছে সত্য বলে মনে হয়েছে।
ভিকটিমের পিতা বলেন, আমরা গরিব মানুষ, পেটের দায়ে সারাদিন নদীতে কাজে ছিলাম। সন্ধ্যার সময় বাড়ীতে এসে ঘটনাটি জানতে পেরেছি। বিষয়টি গ্রামের মরব্বিদের জানানোর পর এক পক্ষ বলেছে টাকা পয়সা দিয়ে সালিশের মাধ্যমে শেষ করতে। আরেক পক্ষ বলেছে ঘটনাটি পুলিশকে জানাতে। আমি ন্যায় বিচারের জন্য থানায় মেয়েকে নিয়ে গিয়েছি।
তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, এ ঘটনায় ভিকটিমের পিতা-মাতা রাতে শিশুকে নিয়ে থানায় এসেছেন। ঘটনার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
পূর্ববর্তী নিবন্ধঅতীতে বেশ কিছু নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি : সিইসি
পরবর্তী নিবন্ধকর্নেল অলির জন্মদিনে মোদির শুভেচ্ছা