সীতাকুণ্ডে ট্রাফিক পুলিশের স্থায়ী কার্যালয় উদ্বোধন

বাবুল মিয়া বাবলা,সীতাকুন্ড,চট্টগ্রাম
সীতাকুণ্ডের ফৌজদারহাটে জেলা ট্রাফিক পুলিশের স্থায়ী কার্যালয় উদ্বোধন ১০ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুর ১২ টায়  করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির উত্তর পার্শ্বে অবস্থিত সরকারী প্রায় এক একর জায়গার ওপর ট্রাফিক পুলিশের কার্যালয় স্থাপন করা হয়। কার্যালয়ের উদ্বোধন করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা, অতিরিক্ত পুলিশ সুপার মসিউদৌলা রেজা, এসপি (সীতাকুন্ড সার্কেল) শম্পা রানী শাহা, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ আলম মোল্লা, টি আই (প্রশাসন) মীর নজরুল ইসলাম, টি আই রফিকসহ চট্টগ্রাম জেলার সকল টি আইবৃন্দ উপস্তিত ছিলেন।
একতলা বিশিষ্ট এই কার্যালয়ে রয়েছে ৯টি কক্ষ। কার্যালয়ের সংশ্লিষ্ট ফাঁড়িতে চাকুরিরত পুলিশ সদস্যদের বসবাসের সুযোগ থাকবে। টিআই, সার্জেন্টদের কার্যলয় ছাড়াও এখানে রয়েছে টিএসআই, কনস্টেবলসহ অন্তত ২০জন পুলিশ সদস্যদের বসবাসের ব্যবস্থা। আছে রন্ধনশালা, গেস্ট রুমসহ নানান কক্ষ।
এছাড়াও কার্যালয়ের চারপাশে স্থাপন করা হয়েছে বেশকিছু সুদৃশ্য রঙ বেরঙয়ের বাতি। সন্ধ্যা নামলে বাতিগুলো এই কার্যালয়টিকে আরো আকর্ষণীয় করে তুলবে।
টিআই রফিক আহমেদ মজুমদার বলেন কার্যালয়টি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা গুরুত্ব উপলদ্ধি করে নির্মাণ করেছেন। এটি নির্মিত হয়েছে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতায়।

পূর্ববর্তী নিবন্ধজাবি ভিসির বিরুদ্ধে ২২৪ পৃষ্ঠার ‘দুর্নীতির খতিয়ান’ প্রকাশ
পরবর্তী নিবন্ধসন্তানদের ভালো কাজে ব্যস্ত রাখুন: স্বরাষ্ট্রমন্ত্রী