সিরিজ শেষেই যুক্তরাষ্ট্র যাবেন সাকিব

স্পোর্টস ডেস্ক:

আজ সন্ধ্যার পর থেকেই ফেসবুকে একটি গুজবে সয়লাব, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ম্যাচ না খেলেই মার্কিন যুক্তরাষ্ট্রে স্ত্রী-কন্যাদের কাছে ফিরে যাবেন সাকিব আল হাসান।’ কয়েকটি গণমাধ্যম এই গুজবের ওপর ভিত্তি করে সংবাদও প্রকাশ করে ফেলেছে।

এ নিয়ে সরাসরি যোগাযোগ করা হয় বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সাথে। তিনি কথাটা শুনেই উষ্মা প্রকাশ করেন। অনেকটা রাগত স্বরেই বলেন, ‘এসব খবর আপনারা পান কোথায়। একটি সিরিজ চলাকলীন কেউ দল ছেড়ে যেতে পারে নাকি?’

তবে কথা প্রসঙ্গে তিনি ইঙ্গিত দেন, যেহেতু অস্ট্রেলিয়া সিরিজ শেষে অন্তত দুই সপ্তাহের মত বিশ্রাম পাচ্ছে বাংলাদেশ দল, এ সময়ের মধ্যে সাকিব চাইলে তার পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্র যেতেও পারেন। এটা তার ইচ্ছা। হয়েতো বা যাবেও।

বিস্তারিত জানতে সাকিব আল হাসানের খুবই ঘনিষ্ঠ আরেকটি সূত্রের সঙ্গে যোগাযোগ করা হয়। সেই সূত্রটি জাগোনিউজকে জানিয়েছেন, এরই মধ্যে অনেকেই তার সঙ্গে যোগাযোগ করেছে, সাকিবের যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়ে। তবে, এটা তো আর ঢাকা প্রিমিয়ার লিগ না যে মাঝপথেই সাকিব চলে যাবে। সিরিজ চলছে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সিরিজ শেষ হওয়ার পর সে হয়তো যুক্তরাষ্ট্র যাবে। তবে, আমার জানা মতে সিরিজ শেষ হওয়ার দু’তিনদিন পর যাবে। তার আগে নয়।

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম চার ম্যাচে ওপেনার সৌম্য সরকার ব্যর্থ হওয়ার কারণে শেষ ম্যাচে সাকিবকে দিয়েই ইনিংস ওপেন করানোর সম্ভাবনা রয়েছে জোরালোভাবে। টিম ম্যানেজমেন্টের এমন পরিকল্পনার পর তিনি কিভাবে সিরিজ শেষ না করে দল ছেড়ে যাবেন?

পূর্ববর্তী নিবন্ধ১১ আগস্ট থেকে সব আসনে যাত্রী নিয়ে চলবে বাস-ট্রেন-লঞ্চ
পরবর্তী নিবন্ধবিশ্বে করোনায় মৃত্যু ৪৩ লাখ ছাড়াল