সিরিজ বাঁচাতে আজ মুখোমুখি ভারত-ইংল্যান্ড

পপুলার২৪নিউজ ডেস্ক:
26নাগপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ বাঁচানোর লড়াইয়ে আজ সফরকারী ইংল্যান্ডের মুখোমুখি বিরাট কোহলির ভারত। প্রথম ম্যাচ হেরে পিছিয়ে পড়া কোহলিদের জন্য বানানো হয়েছে স্পিন সহায়ক উইকেট। স্পিন অস্ত্র দিয়েই ইংলিশদের ঘায়েল করে সিরিজে টিকে থাকতে চায় টেস্ট ও ওয়ানডে সিরিজ জেতা ভারত। আজ রবিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি।

ম্যাচের আগের দিন উইকেট দেখার পর ভারতীয় শিবিরে স্পিনারদের নিয়ে অঙ্ক কষা শুরু হয়ে গেছে। কানপুরে সিরিজের প্রথম ম্যাচে একটি উইকেট নিলেও আজ রবিবার প্রথম একাদশের বাইরে থাকতে হতে পারে আলোচিত ক্রিকেটার পারভেজ রসুলকে। তার পরিবর্তে দলে আসতে পারেন অমিত মিশ্র। সেক্ষেত্রে যজুবেন্দ্র চাহাল ও মিশ্র দুই লেগস্পিনারকেই একসঙ্গে খেলতে দেখা যেতে পারে। নাগপুরের বড় মাঠে লেগস্পিনাররা কার্যকরী হয়ে উঠতে পারেন বলেই মনে করা হচ্ছে।

প্রথম ম্যাচের মত আজও ইনিংস ওপেন করতে পারেন বিরাট কোহলি। জাতীয় দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও বলেছেন, “লোকেশ রাহুলের সঙ্গে কোহলিরই ওপেন করা উচিত। ” এছাড়া দলে পরিবর্তনের পক্ষপাতী নন সৌরভ। বলেছেন, “আতঙ্কিত হওয়ার মতো কিছু ঘটেনি। প্রথম একাদশ অপরিবর্তিত রাখা উচিত। ”

সিরিজে ১-০ এগিয়ে থাকা ইংল্যান্ডের পেসার ক্রিস জর্ডান বলেছেন, “অধিনায়ক এউইন মরগ্যান সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে বলে গোটা দল মানসিকভাবে উদ্বুদ্ধ হয়ে রয়েছে। আমরা আগের ম্যাচের ফর্ম ধরে রাখতে চাই। “

পূর্ববর্তী নিবন্ধদোহারের অনন্য ইউএনও
পরবর্তী নিবন্ধখালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২৭ এপ্রিল