সিরাজগঞ্জে ১৫ কিমি এলাকায় যান চলাচলে ধীরগতি

জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জে মহাসড়ক উন্নীতকরণ ও ঝুঁকিপূর্ণ নলকা সেতু এলাকায় নতুন সেতুর কাজের পাশাপাশি এক লেন বন্ধ থাকায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে অন্তত ১৫ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।

জানা গেছে, মহাসড়কের কড্ডার মোড় এলাকা থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজটের পাশাপাশি বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা সেতু এলাকায় ৪-৫ কিলোমিটার যানজট যেন প্রায় সবসময়ই থাকছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. রফিকুল ইসলাম বলেন, নলকা সেতুর সংস্কার কাজ চলমান থাকায় একটি লেন বন্ধ রয়েছে। ফলে সেখানে ৪-৫ কিলোমিটার যানজট রয়েছে। এছাড়া মহাসড়ক উন্নীতকরণের কাজ চলায় কড্ডার মোড় থেকে মহাসড়কে খুবই ধীরগতিতে যান চলাচল করছে। তবে যান চলাচল স্বাভাবিক রাখতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

সিরাজগঞ্জের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. সালেকুজ্জামান সালেক বলেন, মহাসড়কে যানজট নেই তবে নলকা সেতু এলাকাসহ মহাসড়কজুড়ে কাজ চলায় এবং কিছু জায়গায় কাজের কারণে এক লেন বন্ধ থাকায় যানবাহনে ধীরগতি রয়েছে। তবে সিরাজগঞ্জ ট্রাফিক বিভাগ মহাসড়ক যানজটমুক্ত রাখতে কাজ করে যাচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধফুলে ফুলে রঙিন, মুগ্ধতা ছড়াচ্ছে বসন্তের দিন
পরবর্তী নিবন্ধজন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’