সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় আরও দুজনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের নলকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরও দুজনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আরেক নারী ও এক শিশুর মৃত্যু হয়েছে। আহত একজনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ জুন) সকাল ৮টার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের রায়গঞ্জ উপজেলার নলকা ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই এক নারী নিহত হন।

এ ঘটনায় দুই নারী ও এক শিশুর মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুজনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন—সিরাজগঞ্জ শহরের ফজল খান রোডের রিপন শেখের স্ত্রী মোর্শেদা খাতুন (২২) ও তার ৬ মাস বয়সী ছেলে শাহিন ইসলাম।

সিরাজগঞ্জ হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর বলেন, ‘সকালে সিরাজগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস বগুড়ার দিকে যাচ্ছিল। বাসটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের নলকা ব্রিজ এলাকায় পৌঁছালে একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক নারী নিহত হন এবং সিএনজি অটোরিকশার চার যাত্রী আহত হন। আহতদের হাসপাতালে নেওয়ার পথে আরও এক নারী ও এক শিশুর মৃত্যু হয়।’

 

পূর্ববর্তী নিবন্ধ৩ উইকেটে ৩৫ রান নিয়ে মধ্যাহ্ন বিরতিতে আফগানিস্তান
পরবর্তী নিবন্ধ৯ পেগ মদ খেয়ে ৯ মিনিটে গানটি লিখেছিলাম: জাভেদ আখতার