সিজারিয়ান ডেলিভারির জন্য আকুতি এই গর্ভবতীর, তারপর যা ঘটল

 পপুলার২৪নিউজ ডেস্ক:

তীব্র যন্ত্রণায় ছটফট করছিলেন গর্ভবতী এক তরুণী। দাঁড়াতে পারছিলেন না। বারবার বসে পড়ছিলেন। সেভাবেই হাতজোড় করে কাকুতি-মিনতি করছিলেন স্বামী, শ্বশুরবাড়ির লোকদের। প্লিজ, আমাকে সিজারিয়ান ডেলিভারি করাতে দাও। কিন্তু এই অনুরোধে কান দেয়নি স্বামী, শ্বশুরবাড়ির লোকজন। অবশেষে আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

ইউটিউবে ছড়িয়ে পড়েছে দুর্ভাগা ওই চীনা তরুণীর ভিডিও। গর্ভযন্ত্রণায় ছটফট করা মেয়েটি হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁর সন্তানের মাথা খুব বড় হওয়ায় যন্ত্রণা হচ্ছিল মারাত্মক রকম। পরিত্রাণ পেতে সিজারিয়ান ডেলিভারি করতে দেওয়ার জন্য শ্বশুরবাড়ির পরিবারের লোকদের হাতে পায়ে ধরছিলেন তিনি।

চীনে নিয়ম হলো- সিজারিয়ান ডেলিভারির জন্য পরিবারের অনুমতি লাগে, যাঁর সন্তান হবে তিনি কী চান তা গুরুত্বহীন। তাই মেয়েটি বাড়ির সবার কাছে নিজের অবস্থার কথা বলে বারবার বোঝাতে চেষ্টা করছিলেন কেন তাঁর সিজারিয়ান ডেলিভারি জরুরি।

কিন্তু চেষ্টা করে লাভ হয় না। তাঁর অনুরোধে কান দেয়নি কেউ। য্ন্ত্রণায় কুঁকড়ে যাওয়া মেয়েটির অবস্থা দেখেও স্বামী, শ্বশুরবাড়ি অনড় থাকে নর্মাল ডেলিভারিতেই। পরে কষ্ট সইতে না পেরে মেয়েটি অবশেষে খুঁজে নেন আত্মহত্যার পথ। হাসপাতালের ছয়তলা থেকে ঝাঁপ দেন তিনি। মুহূর্তে পেটের বাচ্চা শেষ। শেষ তিনিও।
সূত্র : এবিপি

পূর্ববর্তী নিবন্ধহানিপ্রীত আসলে সিবিআই এজেন্ট! রাম রহিমের সব তথ্য তিনিই দিয়েছেন!
পরবর্তী নিবন্ধপ্রতিদিন মধু খাওয়ার উপকারিতা