সামনা-সামনি তামিমের সমস্যা কথা জানতে চান সুজন

স্পোর্টস ডেস্ক : চলছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। এরই মধ্যে গতকাল (শনিবার) রাতে সংবাদ মাধ্যমকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে আর ফিরতে চান না ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

তবে তামিমের পক্ষ থেকে জানা যায়নি কেন তিনি ফিরতে চান না। সবার মত টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও তামিমের সমস্যাটা জানতে চান। সরাসরি কথাও বলতে চান সাবেক এই অধিনায়ক।

সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের দল ফরচুন বরিশালের অনুশীলের ফাঁকে সংবাদ মাধ্যমে কথা বলেন সুজন। সেখানেই উঠে আসে তামিমের কথা।

এ বিষয়ে সুজন বলেন, বায়ো বাবলের মধ্যে আছি। আমি চাই না ফোনে কথা বলতে। সামনা সামনি বললে ভালো হয়। তামিমের সঙ্গে নিশ্চয়ই কথা হবে। ওদের সঙ্গে খেলা আছে। খেলা শেষে পারলে কথা বলব। আসলেই ওর সমস্যাটা কোথায়।

তিনি আরো বলেন, মনোমালিন্যের ব্যাপার যেটা আছে, যেসব ছোটখাটো সমস্যা আছে, এটা ইম্পর্টেন্ট ব্যাপার। ইগোস্টিক থেকে অনেক সময় হয়ে যায়। অনেক সময় ছোটোখাটো ব্যাখ্যাটা ভুল হয়। সেটাকে ঠিক করার চেষ্টা করবো।

তামিমের সিদ্ধান্তের কথা শুনে অবাক হয়েছেন জাতীয় দলের টিম ডিরেক্টর এবং বিপিএলের দল ফরচুন বরিশালের হেড কোচ সুজন। তিনি বলেন, একটু তো অবাকই আমি। নিউজিল্যান্ড যাওয়ার আগেও আমি তামিমের সঙ্গে কথা বলেছিলাম যে কেন খেলবি না বা কারণ কি।

তিনি আরো বলেন, তখন এতো কথা হয়নি। আমি বলেছিলাম আমি ফিরি আগে। তারপর কথা বলব। তার সঙ্গে কথাও হয়নি, তার আগেই পাপন ভাই অলরেডি বলে দিয়েছেন, তামিম পাপন ভাইকে বলেছে।

তবে ব্যক্তিগত ব্যাপারে উল্লেখ করে সুজন বলেন, এটা অবশ্যই প্রত্যেকের ব্যক্তিগত ব্যাপার। ওর আমাদের টপ অর্ডার ব্যাটসম্যান কেউ রেডি আছে তা না। তার পরও এটা তার ব্যক্তিগত ব্যাপার। কেউ যদি না চায় তাকে তো চাপ দেয়া যাবে না। আমাদের সামনে এগোতেই হবে। ক্রিকেট তো বসে থাকবে না।

পূর্ববর্তী নিবন্ধ২০২৩ অস্ট্রেলিয়ান ওপেনে ফিরতে চান নোভাক জকোভিচ
পরবর্তী নিবন্ধজনগণের টাকায় যুক্তরাষ্ট্রে লবিস্ট পুষছে সরকার: রুমিন ফারহানা