সাভারে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

সাভার প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একটি ভবনের চার তলার করিডোর থেকে নিচে পড়ে এ বি এম তকি তানভীর (২৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে আশুলিয়ার দত্তপাড়া এলাকায় অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
নিহত এ বি এম তকি তানভীর বগুড়া জেলার সদর থানার সুলতানগঞ্জ গোলার গাড়ি গ্রামের মোঃ আলিউর রেজার ছেলে। সে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টের সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।
প্রত্যক্ষদর্শী সহপাঠীরা জানায়, দুপুরের দিকে এ বি এম তকি তানভীর ক্যাম্পাসের প্রশাসনিক ভবনের চার তলার করিডোর থেকে নিচে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানভীরকে মৃত ঘোষণা করেন।
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থানীয় ক্যাম্পাসের প্রশাসন বিভাগের উপ-পরিচালক কাজী মো. দিলিব কবির বলেন, দুপুরে যখন ঘটনাটি ঘটে তখন আমাদের বাকি শিক্ষার্থীরা নিচ থেকে তাকে দেখে থামাতে যায়। তবুও সে চার তলার করিডোর থেকে ঝাঁপ দেয়। এটি দুর্ঘটনাবশত কোনো ঘটনা নয়, এটি আত্মহত্যা। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছুই জানাতে পারেননি এই কর্মকর্তা।

পূর্ববর্তী নিবন্ধআট কার্যদিবস পর ঘুরে দঁড়ালো শেয়ারবাজার
পরবর্তী নিবন্ধসম্রাটের জামিন বাতিলে হাইকোর্টের আদেশ চেম্বারে বহাল