সাভারে ট্রাকচাপায় নারীর পা বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

সাভারে ট্রাক চাপায় এক গার্মেন্ট নারী শ্রমিকের দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

রোববার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের উলাইল বাসস্ট্যান্ডে রাস্তা পারাপার হওয়ার সময় পেছন থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক চাপায় নারী শ্রমিকের দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

আশঙ্কাজনক অবস্থায় ওই গার্মেন্টস শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওই গার্মেন্টস শ্রমিক সাভারের গেন্ডা এলাকায় ডাইনামিক সোয়েটারের হেলপার পদে কর্মরত ছিলেন। তিনি সাভারের বনপুকুর এলাকায় আব্দুল খালেকের বাসায় একটি কক্ষ নিয়ে একাই ভাড়া থাকতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা আরিচা মহাসড়কের উলাইল বাসষ্ট্যান্ড দিয়ে হাসিনা বেগম নামের (২৬) ওই গার্মেন্টস শ্রমিক রাস্তা পারাপার হওয়ার সময় পেছন থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই গার্মেন্টস শ্রমিকের বাম পা বিছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ওই গার্মেন্টস শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে করা হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালের আইসিইউতে রয়েছেন।

আহত ওই গার্মেন্টস শ্রমিকের ডান পা কেটে ফেলা হতে পারে বলে জানিয়েছেন এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন (ওটি) ইনচার্জ ডা. নাছির আহমেদ।

সাভার মডেল থানার ওসি আব্দুল আউয়াল বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। দায়ী ট্রাকের চালকদের আটক করা হবে।

পূর্ববর্তী নিবন্ধডিজিটাল বাংলাদেশের স্থপতি জয় : প্রতিমন্ত্রী
পরবর্তী নিবন্ধআফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ