সাভারের আশুলিয়ায় গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার

সাভার প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়া থেকে নিলুফা বেগম (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট এলাকার মিলনের ভাড়া বাড়ি থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত নিলুফা বেগম কিশোরগঞ্জ জেলার সদর থানার বাডগাঁও এলাকার হানিফের মেয়ে। তার স্বামী সুমন (২৪) একই এলাকার গিয়াস উদ্দীনের ছেলে। তারা আশুলিয়ার দক্ষিণ গাজিরচট এলাকায় ভাড়া বাসায় থেকে জামগড়া এলাকার একটি তৈরী পোশাক কারখানায় চাকুরী করতো। ওই দম্পতির একটি ছেলে সন্তানও রয়েছে।
স্থানীয়রা জানায়, নিহত নিলুফা ও তার স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। মঙ্গলবার দিবাগত রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়েছিলো। সকালে খবর পেলাম নিলুফা আত্মহত্যা করেছে। এঘটনা থানায় জানানো হলে পুলিশ এসে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে লাশ উদ্ধারের সময় খাটের ওপর হাঁটু গেড়ে বসা অবস্থায় ঘরের আড়ার সাথে নিলুফার গলায় ওড়না পেঁচানো ছিলো। দেখে মনে হচ্ছে এটা রহস্যজনক মৃত্যু।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নিহত গৃহবধুর মরদেহটি উদ্ধার ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধু আত্মহত্যা করে থাকতে পারে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 

পূর্ববর্তী নিবন্ধছাতকে ৯ কোটি টাকা বকেয়া বিদ্যুৎ বিল নিয়ে বিপাকে পিডিবি
পরবর্তী নিবন্ধসাভার সিআরপিতে প্রতিবন্ধী নারীদের মাঝে মাস্ক ও হুইলচেয়ার বিতরণ