সাদা পোশাকে তুলে নেয়া সেই যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

পপুলার২৪নিউজ ডেস্ক:

সাদা পোশাকে তুলে নেয়ার পাঁচ দিন পর নড়াইলে মিলল যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য তরিকুল ইসলামের গুলিবিদ্ধ মরদেহ।

বুধবার সকাল ৮টার দিকে নড়াইল-যশোর সড়কের শহরসংলগ্ন সীতারামপুর ব্রিজ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তরিকুল বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামের মিজানুর বিশ্বাসের ছেলে ও জামদিয়া বাজারের একজন সার ও কীটনাশক ব্যবসায়ী।

নড়াইল সদর থানার এসআই মাসুদ রানা জানান, সকালে স্থানীয় লোকজন নড়াইল-যশোর সড়কের সীতারামপুর ব্রিজ এলাকায় রাস্তার পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের দুলাভাই মামুন শেখ জানান, গত শুক্রবার সন্ধ্যায় জামদিয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাদা পোশাকধারী ডিবি পুলিশ পরিচয়ে ধরে নিয়ে যায়। পরে যশোরে ডিবি পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলে আটকের বিষয়টি অস্বীকার করে।

এ বিষয়ে বাঘারপাড়া থানায় জিডি করতে গেলেও পুলিশ জিডি গ্রহণ করেনি। ঘটনার পাঁচ দিন পর তার গুলিবিদ্ধ লাশ পাওয়া গেল।

নিহত তরিকুলের পরিবারের দাবি, তরিকুল স্থানীয় সংসদ সদস্য রণজিৎ রায়ের অনুসারী ছিলেন। দলীয় কোন্দলের কারণে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।

যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান লিটন জানান, নিহত তরিকুলের বিরুদ্ধে থানায় কোনো মামলা নেই। মাদকের সঙ্গেও তার কোনো সম্পৃক্ততা নেই। তাকে ডিবি পুলিশ ধরে নিয়ে বিনা কারণে ক্রসফায়ার দিয়ে হত্যা করেছে। এ ঘটনার সঠিক তদন্ত ও বিচার দাবি করছি।

বাঘারপাড়া থানার ওসি মো. মঞ্জুরুল আলম জানান, তরিকুলের নামে বাঘারপাড়া থানায় কোনো মামলা নেই। তাকে কীভাবে হত্যা করা হয়েছে সে ব্যাপারেও কিছু জানেন বলে তিনি জানান।

নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন জানান, স্থানীয় লোকজনের খবরের ভিত্তিতে নড়াইল-যশোর সড়কের সীতারামপুর এলাকা থেকে গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহলি আর্টিজানে হামলা : অব্যাহতি পেলেন হাসনাত করিম
পরবর্তী নিবন্ধহলি অার্টিজান মামলার চার্জশিট গ্রহণ