সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ নিহত ২

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ দু’জন নিহত হয়েছেন। শনিবার সাতক্ষীরার তুজুলপুর ও শ্যামনগর এলাকায় দুর্ঘটনা দু’টি ঘটে। নিহতরা হলেন- মাহবুবুর রহমান বাবু ও স্কুল শিক্ষিকা রীতা রানী।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, দুপুরে সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল স্বপ্নিল পরিবহনের একটি বাস। দ্রুতগামী বাসটি সাতক্ষীরা সদর উপজেলার তুজুলপুর এলাকায় পৌঁছালে বিপরীতগামী একটি ইঞ্জিন ভ্যানকে ধাক্কা দেয়। পরবর্তীতে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগায়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায় ও কমপক্ষে ২০ জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহবুবুর রহমান বাবু।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মুর্শেদ জানান, সকালে স্কুল শিক্ষিকা রীতা রানী তার স্বামীর মোটরসাইকেলে বড়কুপট গ্রাম থেকে আটুলিয়া আসছিলেন। পথিমধ্যে মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে গেলে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা রীতা রানীকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধমৌলভীবাজারে প্রশ্নপত্রে চা শ্রমিককে ‘কুলি’ বলায় ক্ষোভ
পরবর্তী নিবন্ধশাকিল খানের বিরুদ্ধে জনার অভিযোগ