সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৭৯

পপুলার২৪নিউজ ,জেলা প্রতিনিধি:
সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ৫১ নেতাকর্মীসহ ৭৯ জন আটক হয়েছেন। গতকাল সোমবার বিকেল থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় বিভিন্ন অভিযোগে তাদের বিরুদ্ধে ১০টি মামলাও দায়ের করা হয়েছে।

আটককৃতদের মধ্যে সাতক্ষীরা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আব্দুস সোবহান মুকুল, সিনিয়র নায়েবে আমির মাওলানা রফিকুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা জামায়াতের আমির মুজাহিদ আলী, সেক্রেটারি আব্দুল ওহাব, কালিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব, আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলামসহ জামায়াত-শিবিরের ৫১ জন নেতাকর্মী রয়েছে।

আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানা থেকে ৬২ জন, কলারোয়া থানা পাঁচজন, তালা থানা চারজন, কালিগঞ্জ থানা দুজন, শ্যামনগর থানা দুজন, আশাশুনি থানা দুজন, দেবহাটা থানা এক ও পাটকেলঘাটা থানা থেকে একজনকে আটক করা হয়।

জামায়াত-শিবিরের নেতাকর্মীসহ ৭৯ জন আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঅপহরণের ২ মাস পর খোঁজ মিলল জবি শিক্ষার্থীর
পরবর্তী নিবন্ধকেরানীগঞ্জে শিশু শ্রমিকের পায়ুপথে বাতাস