সাতক্ষীরায় চার ভুয়া চিকিৎসক আটক

পপুলার২৪নিউজ ডেস্ক :
সাতক্ষীরায় প্রতারণার মাধ্যমে গ্রাম অঞ্চলে সাধারণ মানুষের কাছ থেকে চিকিৎসা সেবার নাম করে মোটা অংকের অর্থ আদায়ের অভিযোগে নিউ লায়ন্স চক্ষু হাসপাতালের চার ভুয়া চিকিৎসককে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদেরকে সাতক্ষীরা সদর থানা পুলিশের কাছে সোপার্দ করা হয়েছে।

তারা নিউ লায়ন্স চক্ষু হাসপাতালের নাম করে প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষের নিকট থেকে হাতিয়ে নেয় মোটা অংকের টাকা।
আটককৃতরা হলেন, ক্যাম্প ডাইরেক্টর এসকে আবু তালাহ সবুর, ক্যাম্প ডাইরেক্টর ডা. মো: মিজানুর রহামনা ও মার্কেটিং অফিসার ফয়সাল আহমেদ আহমেদ রনি। একজনের নাম পাওয়া যায়নি।

সোমবার দুপুর ২ টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার ব্রম্মরাজপুর বাজার থেকে স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপার্দ করেছে।

স্থানীয় ইউপি মেম্বার রেজাউল করিম মিঠু, সাবেক মেম্বার অজিয়ার রহমান জানান, রবিবার সারাদিন ধুলিহর ও ব্রম্মরাজপুর বাজার এলাকায় মাইকিং করে বলা হয় ঢাকা নিউ লায়ন্স চক্ষু হাসপাতালের ব্যাবস্থাপনায় চিকিৎসা সেবা দেওয়া হবে। সোমবার ডিবি ইউনাইটেড হাইস্কুলে যথারিতি চিকিৎসা সেবা দেওয়া হবে। প্রথমে রোগীদের নিকট কাছ থেকে ৩০ টাকা ফিস নিয়ে সেবা দেওয়া হয়। এরপর তাদের কাছ থেকে ওষুধ ও চশমা বাবদ প্রতি জনের নিকট থেকে হাতিয়ে নেওয়া হয় ৫শ’ টাকা থেকে ৬ শ’ টাকা করে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, স্থানীয় জনতার সহতায় পুলিশ ওই প্রতারক চারজনকে আটক করা হয়। তবে তারা ডাক্তার নয়। সবাই ছাত্র বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

পূর্ববর্তী নিবন্ধমানুষ জিয়া নামের মানুষটিকে চিনতো না : ড. হাছান মাহমুদ
পরবর্তী নিবন্ধভারতের নাগরিক না হয়েও তারা বলিউড তারকা