সাকিবের দুর্দান্ত পারফর্মে জ্যামাইকার জয়

 পপুলার২৪নিউজ ডেস্ক:

সাকিব আল হাসানের দুর্দান্ত অল-রাউন্ড নৈপুণ্যে বার্বাডোস ট্রিডেন্টসের বিপক্ষে ১২ রানের জয় তুলে নিল জ্যামাইকা তালাওয়াস। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বার্বাডোসের বিপক্ষেই টানা দুটি ম্যাচ খেলে একটি জয় ও একটি হার দেখল জ্যামাইকা। প্রথমে ব্যাট করে জ্যামাইকা নির্ধারিত ২০ ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে ১৫৪ রান করে। জবাবে ইনিংসের শেষ বলে সব উইকেট হারিয়ে ১৪২ রান তোলে বার্বাডোস। আন্দ্রে ম্যাকার্থির হাফ সেঞ্চুরির পর ৪৪ রানে অপরাজিত থাকেন সাকিব।

এ ছাড়া মোহাম্মদ সামির অসাধারণ বোলিংয়ের পাশাপাশি সাকিবও ভালো বোলিং প্রদর্শন করেন। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় জয়ের লক্ষ্যে খেলতে নেমে পাকিস্তানি বোলার সামির বোলিং তোপে পড়ে বার্বাডোস। দলের হয়ে সর্বোচ্চ ৩৩ বলে ৬২ রান করলেও দলকে জয়ের বন্দরে নিতে পারেননি কাইরন পোলার্ড। সামি চার ওভারে ১২ রানের বিনিময়ে চারটি উইকেট তুলে নেন। এ ছাড়া সাকিব, ক্রিসমার সান্তোকি, ইমাদ ওয়াসিম ও কেসরিক উইলিয়ামস একটি করে উইকেট নেন।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় জ্যামাইকা।

অভিজ্ঞ কুমার সাঙ্গাকারা ১২ রানে বিদায় নেন। তবে তৃতীয় ব্যাটসম্যানর হিসেবে নামা ম্যাকার্থি দলের হাল ধরেন। তিনি ৪৪ বলে তিনটি চার ও সমান ছক্কায় ৬০ রান করেন।আর শেষ দিকে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিবের ঝোড়ো ইনিংসে ভালো সংগ্রহ পায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সাকিব ৩২ বলে পাঁচটি চার ও একটি ছক্কায় ৪৪ রান করে অপরাজিত থাকেন। বার্বাডোস বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট পান ওহাব রিয়াজ। আর একটি করে উইকেট পান ওয়েন পারনেল ও রবি রামপাল।

পূর্ববর্তী নিবন্ধআপত্তিকর অবস্থায় ডেপুটি কমিশনার, ইন্টারনেটে তোলপাড়!
পরবর্তী নিবন্ধসিটিসেলের পরিচালকসহ ৮ জনের বিরুদ্ধে সমন জারি