সাই পল্লবী আমার ক্রাশ, আমি তার প্রতি মোহাচ্ছন্ন : গুলশান দেবাইয়া

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা গুলশান দেবাইয়া। অভিনয় ক্যারিয়ারে ‘হান্টার’, ‘কমান্ডো’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন। ইন্ডিয়া টুডের সঙ্গে আলাপকালে তিনি জানিয়েছেন, তার ক্রাশ দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী।

এক প্রশ্নের উত্তরে গুলশান দেবাইয়া বলেন— ‘আমি বাঙালি খাবার পছন্দ করি। সাই পল্লবী আমার ক্রাশ, আমি তার প্রতি মোহাচ্ছন্ন। তার সঙ্গে কখনো দেখা হয়নি। সম্ভবত সে রান্না করতে জানে। যদিও আমি সঠিক জানি না।’

 

গুলশানের এ মন্তব্য প্রকাশ্যে আসার পর ঢের আলোচনা চলছে। তবে এ বিষয়ে সাই পল্লবীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ব্যক্তিগত জীবনে গ্রিসের অভিনেত্রী কাল্লিরো জিয়েফেটার সঙ্গে ঘর বেঁধেছিলেন গুলশান। ২০২০ সালে ভেঙে যায় এ দম্পতির ৮ বছরের সংসার। ‘বাধাই হো’খ্যাত অভিনেতা গুলশান বর্তমানে সিঙ্গেল রয়েছেন।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ৩০ বছর বয়েসী এই অভিনেত্রী এখন দক্ষিণ ভারতের ভার্সেটাইল অভিনেত্রী। ন‌্যাচারাল অভিনয়ে তার দারুণ খ‌্যাতি রয়েছে। অভিনয় ক্যারিয়ারে কখনো খোলামেলা পোশাকে পর্দায় হাজির হতেও দেখা যায়নি তাকে। গ্ল্যামারাস চরিত্র ও খোলামেলা পোশাক না পরেও দর্শক হৃদয়ে দোলা দিয়েছেন সাই পল্লবী।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। এটি পরিচালনা করেন গৌতম রামচন্দ্রন। গত বছরের ১৫ জুলাই মুক্তি পায় এটি। বর্তমানে ‘এসকে২৪’ শিরোনামে একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাই পল্লবী।

 

পূর্ববর্তী নিবন্ধজিতে সেমির পথে এগিয়ে থাকলো রিয়াল মাদ্রিদ
পরবর্তী নিবন্ধজঙ্গি হুমকি না, আতঙ্ক ছড়াতে চিরকুট : র‍্যাব ডিজি