সাইবার প্রতারণায় লক্ষাধিক টাকা খোয়ালেন বলিউড আফতাব

বিনোদন ডেস্ক : সাইবার প্রতারণার শিকার হলেন বলিউড অভিনেতা আফতাব শিবদাসানি। ‘কেওয়াইসি আপডেট’-এর মেসেজেই বিপত্তি ঘটেছে তার। তাতে খোয়ালেন লক্ষাধিক টাকা।

শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন আফতাব। ‘মিস্টার ইন্ডিয়া’, ‘শাহেনশা’, ‘চালবাজ’-এর মতো সিনেমায় অভিনয় করেন তিনি। তারপর নায়ক হিসেবে যাত্রা শুরু করেন ‘মস্ত’ সিনেমার মাধ্যমে। চকোলেট হিরো হিসেবে খ্যাতি পান আফতাব। ‘কসুর’, ‘পিয়াসা’, ‘মাস্তি’, ‘ক্যায়া কুল হ্যায় হাম’-এর মতো সিনেমা রয়েছে তার ঝুলিতে। কিন্তু সাফল্যের গ্রাফ সময়ের সঙ্গে সঙ্গে নিচের দিকে নামতে থাকে।

শেষবার ২০২১ সালে মুক্তি পাওয়া কন্নড় ফিল্ম ‘কোটিগোব্বা ৩’তে দেখা গেছে আফতাবকে। সে বছরই ‘স্পেশাল অপস ১.৫: দ্য হিম্মত স্টোর’তে বিজয় কুমারের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তারপর আর তেমন কোনো কাজ অভিনেতার ফিল্মোগ্রাফিতে নেই। তবে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি ও ভিডিও আপলোড করেন আফতাব।

 

জানা গেছে, গত রোববার সাইবার প্রতারণার শিকার হন আফতাব। অভিনেতার ফোনে মেসেজ আসে, অবিলম্বে কেওয়াইসি আপডেট করতে হবে, না হলে তার ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ হয়ে যাবে। মেসেজে পাঠানো লিঙ্কে তিনি ক্লিক করে ফেলেন। তাতেই খোয়ন ১ লাখ ৪৯ হাজার ৯৯৯ টাকা। শোনা গেছে, বান্দ্রা থানায় অভিযোগ জানিয়েছিলেন আফতাব। পরে পুলিশের সাইবার শাখাকেও জানান।

সূত্র : সংবাদপ্রতিদিন

 

পূর্ববর্তী নিবন্ধঐশ্বরিয়াকে পাহারা দিতেন ৫০ জন দেহরক্ষী!
পরবর্তী নিবন্ধএ্যানিকে সাতদিনের রিমান্ডে চায় পুলিশ