সন্ত্রাস- মাদকসহ কোনো অপরাধীকে ছাড় দেয়া হবে না: নজিবুল বশর এমপি 

আলমগীর নিশান : ফটিকছড়ি, চট্টগ্রাম :
সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী ফটিকছড়ি উপজেলায় সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা তুলে ধরে উদ্বেগ প্রকাশ করে বলেন, সন্ত্রাস, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, ছিনতাইকারীসহ কোনো অপরাধী ছাড় পাবে না। অপরাধীরা যে দলই করুক না কেন কেউ রেহাই পাবে না। অপারাধের শাস্তি তাদের পেতেই হবে। তিনি আগামী এক মাসের মধ্যে এসব অপরাধীদের ধরে এবং প্রয়োজনে ক্রসফায়ার দিয়ে ফটিকছড়ির আইনশৃংখলা নিয়ন্ত্রণ করতে নির্দেশ প্রদান করেন আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি।
ফটিকছড়ি উপজেলা আইন শৃংখলা পরিস্থিতি এবং সমসাময়িক সংগঠিত ঘটনাসমূহের প্রেক্ষাপটে সুশীল সমাজ, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ নির্দেশ প্রদান করেন।
বুধবার (৩ জুন) উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের মুক্তিযোদ্ধা জহুরুল হক হল রুমে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফীন, উপজেলা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ফটিকছড়ি থানা অফিসার্স ইনচার্জ বাবুল আকতার, ভুজপুর থানা কর্মকর্তা শেখ আব্দুল্লাহ, উপজেলা ভূমি সহকারী কমিশনার মোহাম্মদ জানে আলম, ফটিকছড়ি পৌরসভা মেয়র আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, নাজিরহাট পৌরসভা মেয়র এসএম সিরাজউদ দৌলা, উপজেলা জাতীয় পার্টি সভাপতি আফসার উদ্দীন চৌধুরী, চেয়ারম্যান মোহাম্মদ সোলাইমান ( বিকম), শাহনেওয়াজ চৌধুরী, রশিদ উদ্দীন চৌধুরী কাতেব, আবু তালেব চৌধুরী, ওহিদুল আলম, ইকবাল হোসেন চৌধুরী, সরওয়ার উদ্দীন চৌধুরী শাহীন, শোয়েব আল সালেহীন, মুহাম্মদ হারুনুর রশিদ, সোহরাব হোসেন সৌরভ প্রমুখ।
পূর্ববর্তী নিবন্ধবাজেট পাসের পর থেকে শেয়ারবাজারে পতন অব্যাহত
পরবর্তী নিবন্ধপ্রবাসী আয়ে ইতিহাস রেকর্ড