শোক দিবস উপলক্ষ্যে মৌলভীবাজারে দুঃস্থদের মাঝে জনতা ব্যাংকের খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ আগস্টের সকল শহিদের আত্মার শান্তি কামনায় দো’য়া ও কোভিড-১৯ পিড়িত আয় বঞ্চিত অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। (২২ আগস্ট) রোববার বিকালে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলাস্থ গাংকুলে জনতা ব্যাংকের পক্ষ হতে এই কর্মসূচি পালিত হয়।

অনুষ্ঠানে জনতা ব্যাংক পরিচালনা পর্ষদের অন্যতম পরিচালক মেশকাত আহমেদ চৌধুরী ভার্চুয়াল প্লাটফর্মে সংযুক্ত থেকে স্থানীয় দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন চলমান কোভিড অতিমারির ফলে দেশের অর্থনৈতিক কর্মকান্ড খুবই চাপের সম্মুখিন হয়েছে। প্রান্তিক মানুষের ‘জীবন ও জিবীকা’ অনিশ্চত হয়ে পড়েছে। দেশের অর্থনৈতিক কর্মকান্ড সচল রাখার লক্ষ্যে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুমুখী প্রণোদনা কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন। অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত হরিপুর স্কুলের সাবেক প্রধান শিক্ষক গোলাম মহিব চৌধুরি দুঃস্থদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করেন এবং এজন্য জনতা ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। জনতা ব্যাংকের সিলেট বিভাগীয় অফিসের জিএম মোঃ আব্দুল ওয়াদুদ ও ডিজিএম সন্দীপ কুমার রায়, মৌলভীবাজার এরিয়া অফিসের এজিএম দেবাশিস্ দেব এবং ব্যাংকের স্থানীয় নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধফেব্রুয়ারির মধ্যে ৭-৮ কোটি মানুষ টিকা পাবে: স্বাস্থ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধজুলহাজ-তনয় হত্যা মামলার রায় ৩১ আগস্ট