শোক দিবস উপলক্ষ্যে দুঃস্থদের মাঝে জনতা ব্যাংকের খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ আগস্টের সকল শহিদের আত্মার শান্তি কামনায় দো’য়া ও কোভিড-১৯ পিড়িত আয় বঞ্চিত অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। শুক্রবার বিকাল ৩টায় নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলাস্থ রসুলপুর ইউনিয়নের লাউতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে জনতা ব্যাংকের পক্ষ হতে এই কর্মসূচি পালিত হয়।

অনুষ্ঠানে জনতা ব্যাংক পরিচালনা পর্ষদের অন্যতম পরিচালক ও সাবেক সিনিয়র ডিস্ট্রিক্ট জাজ কে, এম শামছুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন চলমান কোভিড অতিমারির ফলে দেশের অর্থনৈতিক কর্মকান্ড খুবই চাপের সম্মুখিন হয়েছে। মানুষের ‘জীবন ও জিবীকা’ স্বাভাবিক রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানা ধরণের প্রণোদনা প্রদান ছাড়াও দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা প্রদানের আহ্বান জানিয়েছেন।

অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জনতা ব্যাংকের নোয়াখালী বিভাগীয় অফিসের জিএম জনাব বিশ্বজিৎ কর্মকার ও ব্যাংকের স্থানীয় নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধনৃশংস হত্যাযজ্ঞের ভয়াল দিন আজ
পরবর্তী নিবন্ধজাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুঃস্থদের মাঝে জনতা ব্যাংকের খাদ্য সহায়তা