শেরপুরে মাদকাশক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
বগুড়ার শেরপুরে মাদকাশক্ত ছেলেকে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের হাতে তুলে দিলেন এক অসহায় মা। পরে তাকে উপজেলা নির্বাহী অফিসার একেএম সরোয়ার জাহানের আদালতে হাজির করা হলে ১১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। এ সময় বিভিন্ন মেয়াদে আরো ৩জন মাদকসেবীকে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

জানা যায়, উপজেলার সিমাবাড়ী ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের মৃত ফকরুল বিশ্বাসের ছেলে সবুর বিশ্বাস (৪০) মাদকের টাকা না পেয়ে বাড়ির লোকজনকে মারধর করতো। এক পর্যায়ে মঙ্গলবার তার বৃদ্ধা মাকে বেদম মারপিট করলে এলাকাবাসীর সহায়তায় মা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পরে পুলিশ তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে ১১ মাসের কারাদণ্ড দেয়া হয়।

অপরদিকে থানা পুলিশ অভিযান চালিয়ে আরো ৩ মাদকসেবীকে আটক করে বিকাল ৫টায় উপজেলা নির্বাহী অফিসার একেএম সরোয়ার জাহানের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে।

এরপর তাদেরকেও বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। সাজা প্রাপ্তরা হলো- গাইবান্ধা জেলার তুলশিঘাট এলাকার হামির মিয়ার ছেলে স্বপনকে (১৮) ৪ মাস, বগুড়ার সোনাতলার আব্দুল জলিলের ছেলে শাহাদত হোসেনকে (২১) ১ মাস ও শেরপুর উপজেলা শেরুয়া বটতলার রুপেনের ছেলে মনিরকে (২০) ৩ মাস।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. এরফান জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজাপ্রাপ্তদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপদ্মা সেতু ষড়যন্ত্রকারীদের রিমান্ডে নিন
পরবর্তী নিবন্ধগোপন ছবি ফাঁস, অভিযোগ করতে যাচ্ছেন অ্যামি জ্যাকসন