শেরপুরে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. আসাদুজ্জামান রিপন সুপ্রিম কোর্টের ষোড়শ সংশোধনীর পুর্ণাঙ্গ রায়ের পর্যবেক্ষণ মেনে অবিলম্বে শেখ হাসিনা সরকারের পদত্যাগ দাবি করেন। তিনি সংসদ, নির্বাচন ব্যবস্থা, নির্বাচন কমিশন, রাজনৈতিক দল এবং রাষ্ট্রীয় বিভিন্ন সংস্থা সহ আরো যেসব বিষয়ে রায়ে উল্লেখ করা হয়েছে, সেসব বিষয়ে রাজনৈতিক দলগুলোর ঐক্যমত্য দাবি করেন।

শেরপুরে পুলিশের চোখ রাঙানির মধ্যেই বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও পুরনো সদস্য নবায়ন কার্যক্রম ৫ আগস্ট শনিবার আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।
দুপুরে শহরের রঘুনাথ বাজার জেলা বিএনপি কার্যালয়ে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। এ সময় বিশেষ অতিথি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, ঢাকা মহানগরী উত্তর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মুন্সী বজলুল বাসেত আঞ্জু উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন। বিএনপি নেতা এমদাদুল হক মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতি ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড থেকে ২০০ জন করে এবং পৌর এলাকার প্রত্যেক ওয়ার্ড থেকে ৩০০ জন করে সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত এ সদস্য সংগ্রহ অভিযানকালে সারা দেশে এক কোটি সদস্য সংগ্রহ করার আশা করছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধপিকেকে টুইট করতে নিষেধ করেছিলেন নেইমার
পরবর্তী নিবন্ধঅপ্রতিরোধ্য ফারাহর টানা ১০ম সোনা জয়