শেরপুরে নদী থেকে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

পপুলার২৪নিউজ ,জেলা প্রতিনিধি:
শেরপুরে সদর উপজেলার বলাইয়ের চর ইউনিয়নের দশানী নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজের ২১ ঘণ্টা পর এক কলেজেছাত্রর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। আজ ২৬ আগস্ট (শনিবার) দুপুর ১২টার দিকে ঘটনাস্থলের আধা কিলোমিটার দূরে চকসাহাব্দি ফকিরগঞ্জ বাজার এলাকায় নদীতে নিমজ্জিত একটি গাছের শেকড়ে আটকে থাকা অবস্থার লাশটি উদ্ধার করা হয়। নিহত হাসু মিয়া (১৯) বলাইয়ের চর ফকিরপাড়া গ্রামের বুরুজ আলীর ছেলে। সে লছমনপুর জমসেদ আলী মেমোরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

বলাইয়ের চর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার মো. সারোয়ার জাহান নাসির জানান, শুক্রবার বিকেল ৩টার দিকে চার বন্ধুর সাথে বন্যার পানিতে টইটুম্বুর দশানী নদীতে গোসল করতে যায়। এ সময় পানির ঘূর্ণিপাকে পড়ে অন্য তিন বন্ধু সাঁতরে তীরে উঠলেও কলেজছাত্র হাসু মিয়া পানিতে ডুবে নিখোঁজ হয়েছিল। পরে বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরিয়া অনেক অনুসন্ধান করেও তার কোনো খোঁজ পায়নি।

শনিবার ভোর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ফের দশানী নদীতে অনুসন্ধান অভিযান চালালে দুপুর ১২টার দিকে তার লাশ উদ্ধার করে। এসময় নদী তীরে শত শত উৎসুক মানুষের ভিড় জমে যায়। লাশ উদ্ধারের পর নিহতের পরিবারের লোকজন কান্নায় ভেঙে পড়ে।

সদর থানার ওসি মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোসল করতে গিয়ে নদীতে নিখোঁজ হওয়ার প্রায় ২১ ঘণ্টা পর কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধস্বাধীনতা চেয়ে ভারতের পতাকা পোড়াল নাগা তরুণী, ভিডিও ভাইরাল
পরবর্তী নিবন্ধসীমান্তে রোহিঙ্গাদের দিকে গুলি ছুড়ছে মিয়ানমার বাহিনী