শেখ হাসিনার নেতেৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলেছে দেশ: জনতা ব্যাংকের এমডি

পপুলার২৪নিউজ ডেস্ক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে শুধু ব্যাংকিং কার্যক্রমের মধ্যে সীমাবদ্ধ না থেকে দুঃস্থ জনগোষ্ঠীর পাশে থেকে তাদের দুর্দশা লাঘবে কাজ করে যাওয়ার কথা জানিয়েছেন জনতা ব্যাংকের সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ। তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। তারই নেতেৃত্বে খাদ্যে আজ আমরা স্বয়ংসম্পূর্ণ। দেশের কোথাও আজ আর লাগাতার লোডশেডিং নেই। পদ্মা সেতু ও মেট্রোরেল প্রকল্প আজ আমাদের কাছে অলীক কোন স্বপ্নের ভাবনা নয়। খুব শিগগিরই এর সফল বাস্তবায়ন আমরা দেখতে পাব। দেশনেত্রীর সুদক্ষ পরিচালনায় দেশের যোগাযোগ খাতে বিশেষ করে রেল খাতে অভাবনীয় উন্নতি সাধিত হয়েছে।

গত শুক্রবার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় কৈজুরী মহিউল ইসলাম মাদরাসা মাঠে ত্রাণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নেত্রীর দুরদর্শীতায় বর্তমান কভিড পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে। এ পরিস্থিতিতে কলকারখানার শ্রমিক ভাইদের বেতন যেন বন্ধ না হয়ে যায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে প্রণোদনা প্যাকেজ বাস্তবায়িত হচ্ছে। তিনি মানবিক নেত্রী বলেই দেশের কলকারখানাগুলো সচল রেখেছেন।

শাহজাদপুরের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ডিএমডি মো. ইসমাইল হোসেন, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মো. সাখাওয়াত হোসেন, জালালপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব সুলতান মাহমুদ, সনাতনী ইউনিয়ন চেয়ারম্যান মো লুৎফর রহমান, কৈজুরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. আব্দুল খালেক প্রমুখ।

চলমান বন্যায় ক্ষতিগ্রস্থ সিরাজগঞ্জের শাহজাদপুর, সিরাজগঞ্জ সদর, কাজীপুর ও বেলকুচি উপজেলার মোট চার হাজার বন্যার্ত প্রান্তিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক লিমিটেড।

 

পূর্ববর্তী নিবন্ধভ্যাকসিন উৎপাদনে বাংলাদেশের সক্ষমতা জানতে চেয়েছে রাশিয়া
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে সেনাবাহিনীর চিকিৎসা ক্যাম্পেইন