শিল্পা শেঠির বাড়িতে চুরি, গ্রেপ্তার ২

বিনোদন ডেস্ক : ছুটি কাটাতে বর্তমানে পরিবারসহ ইতালিতে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। এই ফাঁকে গত সপ্তাহে তার বাসা থেকে খোয়া যায় বেশ কিছু মূল্যবান জিনিসপত্র। এই ঘটনায় জুহু থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমে বৃহস্পতিবার (১৫ জুন) মুম্বাই পুলিশ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

জুহু পুলিশ জানিয়েছে, ধৃত ওই ব্যক্তিরা আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ অনুযায়ী, মে মাসের শেষ থেকে বাড়িটি সংস্কারের কাজ চলছিল এবং ২৪ মে পরিবারের সদস্যদের সঙ্গে বিদেশে যান শিল্পা।

গত ৬ জুন হাউসকিপিং ম্যানেজার শিল্পার বাড়িতে গিয়ে দেখেন, হল, ডাইনিং রুম, মাস্টার বেডরুমের জিনিসপত্র মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। তিনি জানান, শিল্পার মেয়ের শোবার ঘরের আলমারিটিও খোলা ছিল, সেখানে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসপত্র পড়ে ছিল। তারপর সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন তিনি। একটি ভিডিওতে দেখা গেছে, মুখোশ পরা অজ্ঞাতনামা এক ব্যক্তি একটি শোবার ঘরে ঢুকে স্লাইডিং জানালা খুলে জিনিসপত্র চুরির চেষ্টা করছে।

সম্প্রতি ৪৮-এ পা দিয়েছেন শিল্পা শেঠি। ৫০ ছুঁইছুঁই শিল্পার সৌন্দর্য হার মানাবে যেকোনো তরুণীকেও। তার এবারের জন্মদিন ইতালিতেই উদযাপন হয়েছে। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন শিল্পা।

উল্লেখ্য, দীর্ঘ ১৪ বছর পর ২০২১-এ ‘হাঙ্গামা-২’ দিয়ে অভিনয় দুনিয়ায় কামব্যাক করেছেন শিল্পা শেঠি। এরপর ২০২২-এ ‘নিকাম্মা’ ছবিতে দেখা যায় তাকে। খুব শিগগির রোহিত শেঠির ওটিটি প্রজেক্ট ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা যাবে শিল্পাকে। সেখানে তার সঙ্গে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা, বিবেক ওবেরয়ের মতো অভিনেতারা।

 

পূর্ববর্তী নিবন্ধনা ফেরার দেশেঅভিনেত্রী গ্লেন্ডা জ্যাকসন
পরবর্তী নিবন্ধদুই ইনিংসেই সেঞ্চুরির রেকর্ড শান্তর