শিক্ষার্থী হত্যা মামলায় তাঁতী লীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

আন্দোলন চলাকালে রাজধানীর সূত্রাপুরে শিক্ষার্থী নাদিমুল হাসান এলেম হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় মো. আবু সাঈদ (৫৯) নামে তাঁতী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে সূত্রাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাঈদ সূত্রাপুর থানা তাঁতী লীগের সভাপতি।

শুক্রবার তাকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান।

তিনি জানান, শিক্ষার্থী নাদিমুল হাসান এলেম হত্যার ঘটনায় তার মা কিসমত আরা গত ১ সেপ্টেম্বর সূত্রাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, গত ১৯ জুলাই শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজ ও কবি নজরুল কলেজের সামনে আন্দোলনকারীরা মিছিল করছিলেন। এ সময় তাদের ওপর আক্রমণ করেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় শেখ বোরহানুদ্দীন পোস্টগ্র্যাজুয়েট কলেজের শিক্ষার্থী নাদিমুল হাসান এলেমের বাম চোখে গুলি লাগে। গুরুতর আহত অবস্থায় তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিসি মুহাম্মদ তালেবুর রহমান আরও জানান, গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় এলেম হত্যায় জড়িত এজাহারভুক্ত আসামি মো. আবু সাঈদকে গ্রেপ্তার করা হলো।

পূর্ববর্তী নিবন্ধসেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরছেন কিলিয়ান এমবাপ্পে
পরবর্তী নিবন্ধস্বর্ণের দামে বিশ্ব রেকর্ড