শিক্ষাকে আধুনিকায়ন করার জন্য কাজ করছে সরকার: শিক্ষা উপমন্ত্রী 

আলমগীর নিশান ;
বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাকে আধুনিকায়ন করার জন্য কাজ করে যাচ্ছেন। বিশেষ করে কর্মমূখী শিক্ষার উপর তিনি বেশী গুরত্ত্বারোপ করেছেন। তাই আগামী দিন থেকে প্রত্যেক পর্যায়ে ৬ষ্ট শ্রেনী থেকে কর্মমুখী শিক্ষা ব্যবস্থা চালু করা হবে।
তিনি আরো বলেন, দেশকে আগাতে হলে সকল হাতকে শক্তিশালী করতে হবে। সবাইকে কাজে নামাতে হবে। মুজিববর্ষে আসুন আমরা অঙ্গীকার করি, দক্ষতা ভিত্তিক প্রশিক্ষন এবং শিক্ষা নিয়ে আমরা এগিয়ে যাব এবং বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন আমরা তার কন্যার নেতৃত্ত্বে বাস্তবায়ন করে প্রমান করব সারা পৃথিবীর মাঝে আমরা সীমিত সম্পদ নিয়ে দারিদ্রতাকে বিজয়ী করে সম্মৃদ্ধ হয়েছি।
৫ মার্চ বৃহস্পতিবার বিকালে হাটহাজারী কাপ্তাই রোডস্থ চট্টগ্রাম লিজেন্ড স্কুলের শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্কুল পরিচালনা পরিষদ সভাপতি আলহাজ্ব মোঃ আজিজুল হকের সভাপতিত্ত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এম এ সালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) কামরুল ইসলাম, উত্তরজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ইউনুছ গনী চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষক আবু রায়হান, জাহাঙ্গীর আলমসহ আরো অনেকে।
অনুষ্টান শেষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল স্কুলের শিক্ষা কার্যক্রমের ফলক উন্মোচন করেন।
পূর্ববর্তী নিবন্ধব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬
পরবর্তী নিবন্ধহবিগঞ্জেও গাছে ধাক্কা লেগে মাইক্রোবাসের ৮ যাত্রী নিহত