‘শাহরুখ আর আমি অর্জুনকে নিয়ে বাথরুমের দরজা বন্ধ করে দিই’

বিনোদন ডেস্ক :
বলিউডের সফল পরিচালক ও কোরিওগ্রাফার ফারাহ খান। ২০১৪ সালে প্রথম পরিচালকের আসনে বসেন। তার নির্মিত প্রথম সিনমো ‘ম্যায় হু না’। এরপর তিনি তৈরি করেন ‘ওম শান্তি ওম’, ‘তিস মার খান’, ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমা। এসব সিনেমায় অভিনয় করেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, অর্জুন রামপালের মতো তারকারা।

২০০৭ সালে মুক্তি পায় ‘ওম শান্তি ওম’ সিনেমা। এ সিনেমার শুটিংয়ের আগে অর্জুন রামপালকে এক প্রকার বাথরুমে আটকে রেখেছিলেন ফারাহ খান ও শাহরুখ খান। সম্প্রতি এই গোপন তথ্য ফাঁস করেছেন ফারাহ খান।

ঘটনার বর্ণনা দিয়ে ফারাহ খান বলেন, “শেষ মুহূর্তে অর্জুন রামপালকে এই চরিত্রের জন্য স্থির করা হয়। নববর্ষ উপলক্ষে শাহরুখের বাড়িতে আয়োজিত পার্টিতে এ কথা অর্জুনকে জানাই আমি ও শাহরুখ। আমরা স্থির করেছিলাম দীপিকার প্রেমিকের চরিত্রে যে অভিনয় করবেন, তাকে সুন্দর দেখতে হতে হবে। সেটা তো প্রকাশ রাজ হতে পারে না। সেই পার্টিতে আমরা অর্জুনকে পাই। আমি আর শাহরুখ তাকে বাথরুমে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে স্ক্রিপ্ট শোনাই। স্ক্রিপ্টে একটি মেয়েকে পুড়িয়ের অংশ রয়েছে। সবকিছু শুনে অর্জুন ‘না’ বলেন। পরে শাহরুখ খান অর্জুনকে রাজি করিয়েছিলেন।”

‘ওম শান্তি ওম’ সিনেমায় ওম মাখিজা ও ওম কাপুর চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান। দীপিকা পাড়ুকোনও দ্বৈত চরিত্রে অভিনয় করেন। মুকেশ মেহরা অর্থাৎ মাইক চরিত্রে অভিনয় করেন অর্জুন রামপাল। ২০০৭ সালের ৯ নভেম্বর মুক্তি পায় সিনেমাটি। ৪০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ১৫২ কোটি রুপি।

পূর্ববর্তী নিবন্ধদুর্নীতির অভিযোগে মালয়েশিয়ায় বাংলাদেশি নিয়োগকর্তা গ্রেফতার
পরবর্তী নিবন্ধশ্রীলঙ্কায় জয় পেল নারী দল