শনিবার সিটি ক্লাবের বিপক্ষে মোহামেডানের হয়ে খেলবেন সাকিব

স্পোর্টস ডেস্ক : তিনি এবার আর আইপিএল খেলবেন না। কেকেআর কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন সেটা। তার বদলে ইংল্যান্ডের জেসন রয়কে দলে টেনেও নিয়েছে কেকেআর।

এখন সাকিব যেহেতু আইপিএল খেলবেন না, তাহলে তিনি এখন কী করবেন? ঈদের এখনো দুই সপ্তাহ বাকি। পরিবারের সান্নিধ্য পেতে এখনই যুক্তরাষ্ট্র চলে যাবেন, নাকি ঢাকা মোহামেডানের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে সামনের খেলাগুলোয় অংশ নেবেন?

সাকিবকে কি সাদা কালো জার্সি গায়ে প্রিমিয়ার লিগের সামনের খেলাগুলোয় খেলতে দেখা যাবে? ক্রিকেট অনুরাগিদের মনে রাজ্যের কৌতুহল।

আজ আয়ারল্যান্ডের সাথে টেস্ট শেষে সংবাদ সম্মেলনে সাকিব আল হাসানের কাছে ছুড়ে দেয়া হয়েছিল এ প্রশ্ন। হাসিমুখে সাকিবের রহস্যঘেরা জবাব, দেখা যাক কি হয়!

এদিকে এখনো রেলিগেশন লিগ মুক্ত নয় মোহামেডান। এ ঐতিহ্যবাহী দলটির পয়েন্ট ৭ খেলায় ৫ (২ জয়, ৪ পরাজয় আর পরিত্যক্ত ম্যাচে ১ পয়েন্ট মিলে)। এরকম অবস্থায় আগামীকাল বিকেএসপিতে ৮ নম্বর ম্যাচ সাদা কালোদের। মিরপুর সিটি ক্লাবের বিপক্ষে সে ম্যাচ খেলবেন সাকিব?

তার সাথে ঢাকা টেস্ট খেলা মেহেদি হাসান মিরাজ আর পেসার খালেদ আহমেদও কি শনিবার মোহামেডানের হয়ে খেলবেন? মোহামেডান কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে জানা গেছে, সাকিব আগামীকাল শনিবার সিটি ক্লাবের বিপক্ষে খেলবেন।

শুক্রবার আইরিশদের সাথে টেস্ট জিতে বাসায় গিয়ে মোহামেডান কর্তাদের কাছ থেকে প্রিমিয়ার লিগের ফিকশ্চার নিয়েছেন সাকিব। এবং লিগে সামনের কটি ম্যাচ খেলার কথাও নাকি দিয়েছেন।

মোহামেডান সূত্রর দাবি, মিরাজ ও খালেদও কাল শনিবার সাদা কালো জার্সি গায়ে সিটি ক্লাবের সাথে ম্যাচে মাঠে নামবেন।

সাকিব, মিরাজ আর রনি তালুকদার জাতীয় দলের অ্যাসাইনমেন্টের ফাঁকে শেখ জামালের সাথে মোহামেডানের ৬ নম্বর ম্যাচটি খেলেছেন। সে ম্যাচেই এবারের লিগে প্রথম জয়ের মুখ দেখে মোহামেডান।

 

পূর্ববর্তী নিবন্ধআইপিএল ছেড়ে বিয়ের পিঁড়িতে মুস্তাফিজের সতীর্থ
পরবর্তী নিবন্ধদীর্ঘ ১৮ বছরের সংসারের ইতি টানলেন শুভাঙ্গী আত্রে