লিভার ক্যান্সারে আক্রান্ত ছাতকের আনিক বাঁচতে চায়

নুর উদ্দিন,ছাতক প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সবার আর্থিক সাহায্য সহযোগিতায় বাঁচতে পারে একটি জীবন ও অসহায়, দরিদ্র একটি পরিবার। লিভার ক্যান্সারে আক্রান্ত আনিক মিয়া সমাজের বিত্তবান দানশীলদের কাছে চিকিৎসার জন্য সহায়তার হাত বাড়িয়েছেন। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বড়কাপন বানায়ত গ্রামের দিনমজুর কমর আলীর ছেলে। গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের সাবেক ছাত্র আনিক মিয়া রাজনীতিতেও ছিলেন সোচ্চার। দরিদ্র পরিবারের প্রত্যাশা ছিল আনিক সংসারের হাল ধরবেন। ফিরবে আর্থিক সচ্ছলতা। কিন্তু লিভার ক্যান্সার আনিকের সব স্বপ্ন ভেঙ্গে দিয়েছে। প্রায় বছর খানেক ধরে তিনি এ জটিল রোগে ভুগছেন।
দীর্ঘ একবছর ধরে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছে। দীর্ঘদিন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার মুরছালিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। লিভার ক্যান্সার থেকে মুক্তিপেতে চিকিৎসকরা বলেছেন ৫টি কেমোথেরাপী নিতে ৩/৪ লক্ষ টাকার প্রয়োজন। বিশাল এ ব্যয় বহন করতে পারছেন না তার দরিদ্র দিনমজুর পরিবার। দিন দিন তার শারীরিক অবস্থা অবনতি ঘটছে। অর্থের অভাবে মৃত্যূরপথ যাত্রী লিভার ক্যান্সারে আক্রান্ত আনিক মিয়া।
সমাজের বিত্তবান ও দানশীলসহ সকলের কাছে মানবিক সাহায্য কামনা করেছেন অানিক ও তার দিনমজুর পরিবার। আনিকের ব্যবহৃত মোবাইল নং-০১৭৮৫-৮৭৪৫৫০ (বিকাশ) অথবা ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং ০১৭৮৫-৮৭৪৫৫০৪।

পূর্ববর্তী নিবন্ধশাবি শিক্ষকের কক্ষে ছাত্রলীগের হামলা ও ভাঙচুর
পরবর্তী নিবন্ধআখাউড়া থানার ওসিকে হাইকোর্টে তলব