লাস্যময়ী রূপে জ্যাকলিন ফার্নান্ডেজ

 পপুলার২৪নিউজ  ডেস্ক:

অল্প সময়ের মধ্যেই আলোচনায় আসতে পেরেছেন তিনি।  বলিউডের সুন্দরীদের তালিকায় তার নাম শীর্ষস্থানে। অভিনয়ে খুব একটা বাজিমাত করতে না পারলেও রূপে হার মানান অনেক প্রথম সারির অভিনেত্রীদের। তার সেক্স অ্যাপিলের জোরেই তিনি পাকাপাকি জায়গা করে ফেলেছেন বলিউডে।

তিনি শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। আপাতত বরুণ ধাওয়ানের সঙ্গে তার পরবর্তী ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। কিন্তু তার মাঝেই কিছুটা উষ্ণতার পারদ বাড়িয়ে দিলেন এই অভিনেত্রী, যা নজর কাড়ল সোশ্যাল সাইটে। যদিও ‘জুড়ুয়া টু’ মুক্তি পেতে এখনও অনেক দেরি। তার আগেই ফ্যানেদের জন্য স্পেশাল ট্রিট হিসাবে জ্যাকলিন পোস্ট করলেন টপলেস ফটো!

জ্যাকলিনের এই রূপ আগে কখনো দেখা যায়নি! ছবিগুলো নিঃসন্দেহে বাড়িয়ে দিয়েছে সকলের হার্টবিট। এই ছবি খুব শীঘ্রই দেখা যাবে একটি ফ্যাশন ম্যাগাজিনের কভারপেজে। যা থেকে চোখ সরানো সত্যিই অসম্ভব। তবে শুধুই টপলেস নয়, এই ফটোশুটের আরও কয়েকটি ছবি আপলোড করে এই ফ্যাশন ম্যাগাজিন।

আপাতত মুক্তির অপেক্ষায় জ্যাকলিনের পরবর্তী ছবি ‘জেন্টলম্যান’। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে এই প্রথম জুটি বেঁধেছেন জ্যাকলিন। এছাড়াও বরুণ ধাওয়ান ও তপসি পান্নুর সঙ্গে তাকে দেখা যাবে ১৯৯৭ সালের জনপ্রিয় কমেডি ‘জুড়ুয়া’র সিকুয়্যাল ‘জুড়ুয়া ২’ তে।

পূর্ববর্তী নিবন্ধসৌদিতে নতুন নিয়মে দিতে হবে আকামা ফি
পরবর্তী নিবন্ধসিএনএনকে নিয়ে ট্রাম্পের নতুন কাণ্ড!