লাঙ্গলের জোয়ার সারা দেশে ছড়িয়ে পড়বে: এরশাদ

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারদলীয় প্রার্থীকে লক্ষাধিক ভোটে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।
নির্বাচনে এই চমকপ্রদ ফলের পর সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এখন লাঙ্গলের জোয়ার সারা দেশে ছড়িয়ে পড়বে।
শুক্রবার দুপুরে এরশাদের রংপুর শহরের বাসভবন পল্লী নিবাসে শুভেচ্ছা বিনিময় করতে যান নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।
এ সময় সাবেক রাষ্ট্রপতি বলেন, মোস্তফার জনপ্রিয়তাই প্রমাণ করেছে তিনি কতটা যোগ্য। এই জয়ে সারা দেশে জাতীয় পার্টির জোয়ার বইবে।
তিনি আরও বলেন, রংপুর সিটির নির্বাচনে জাতীয় পার্টি নিজেদের সক্ষমতার প্রমাণ দিয়েছে। লাঙ্গলের দুর্গে কেউ হানা দিতে পারবে না, তার প্রমাণও এই জয়ে হয়েছে।
বৃহস্পতিবার সকালে রংপুর সিটি নির্বাচনে শিশুমঙ্গল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ।
এ সময় তিনি বলেন, জাতীয় পার্টির প্রার্থী লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়লাভ করবে। আমি আশা করি, রংপুরবাসী সেই আশার প্রতিফলন ঘটাবেন।
পরে বৃহস্পতিবার রাতে ১৯৩ কেন্দ্রের ভোট গণনা শেষে দেখা যায়, জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ৯৮ হাজারেরও বেশি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
তিনি পেয়েছেন এক লাখ ৬০ হাজার ৪৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সদ্য বিদায়ী মেয়র এবং আওয়ামী লীগ প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝন্টু পেয়েছেন ৬২ হাজার ৪০০ ভোট।
অন্যদিকে বিএনপির প্রার্থী কাওসার জামান বাবলা ৩৫ হাজার ১৩৬ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।
পূর্ববর্তী নিবন্ধইসরাইল ‘একঘরে’ রাষ্ট্র, বন্ধু হারাচ্ছে যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধআ’লীগ সব নির্বাচনে জয়ী হতে চায় না: রাজ্জাক