লাইভে এসে কান্নায় করলেন পূজা চেরি

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরি। রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে আকস্মিকভাবে ফেসবুক লাইভে এসে অঝরো কাঁদতে থাকেন তিনি। নায়িকার কান্না দেখে নেটিজেনরাও হতভম্ভ হয়ে পড়েন।

কিছুক্ষণ পর নিজেকে সামলে নিয়ে পূজা জানান, তার পোষা বেড়াল অরিও ৯ তলার বারান্দা থেকে পড়ে মারা গেছে। গতকাল সন্ধ্যায় তার বাড়িতে এ ঘটনা ঘটেছে।

প্রায় চার বছর ধরে পূজার পরিবারের সদস্য হিসেবে ছিল অরিও। তা জানিয়ে কাঁদতে কাঁদতে পূজা বলেন—‘আপনারা জানেন অরিও আমার খুব প্রিয় ছিল। প্রায় চার বছর ধরে ওকে আমি পালছি। অরিও ইজ নো মোর। আমি ভাবতেও পারিনি যে সে এত তাড়াতাড়ি মারা যাবে।’

পূজার ধারণা, বারান্দা থেকে পা পিছলে নিচে পড়ে গিয়েছিল অরিও। কথাগুলো বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন পূজা। এ সময় পাশে তার ভাবি ও মা দুজনকেই কাঁদতে দেখা যায়।

ঘটনার বর্ণনা দিয়ে পূজা বলেন—‘বাসার সবাই মিলে বাড়ির নিচে, ছাদে কোনো জায়গায় ওকে খুঁজে পাচ্ছিলাম না। বাড়ির একতলায় বাড়তি ছোট্ট একটু ছাদের অংশ আছে। কী মনে হলো, সেখানে গিয়ে দেখি মরে পড়ে আছে। দৃশ্যটা সহ্য করার মতো না। আমার খুব খারাপ লাগছে।’

উল্লেখ্য,২০১৮ সালে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তী প্রোডাকশন প্রযোজিত ‘নূর জাহান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পূজার। মুক্তির অপেক্ষায় আছে তাঁর ‘গলুই’, ‘শান’ ও ‘হৃদিতা’। সম্প্রতি শুটিং শুরু করেছেন ‘নাকফুল’ নামে আরও একটি সিনেমার।

পূর্ববর্তী নিবন্ধশিল্পী সমিতির নির্বাচন প্রতিদিন চলছে: অপু
পরবর্তী নিবন্ধকরোনায় আরও ৯ জনের মৃত্যু, শনাক্ত ১৯৫১