লরি উল্টে প্রগতি সরণিতে যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর প্রগতি সরণির শাহজাদপুর অংশে সুবাস্তু নজর ভ্যালির সামনে রডবোঝাই একটি লরি উল্টে গেছে। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

সোমবার ভোরের এ দুর্ঘটনার ফলে নতুনবাজার থেকে বাড্ডাগামী সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। সকাল ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত একপাশের সড়ক দিয়ে দুইদিকে যানচলাচল করছে।

গুলশান থানার ডিউটি অফিসার এসআই ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোর ৫টার দিকে রড বোঝাই একটি লরি শাহজাদপুর সুবাস্তু নজর ভ্যালির সামনে উল্টে যায়। এতে রাস্তার যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে আমাদের মোবাইল টিম রয়েছে। ট্রাকটি রাস্তা থেকে সরানোর কাজ চলছে। ট্রাকটি এখনও সম্পূর্ণ সরানো যায়নি বলে রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে।

স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, ভোরে ফজরের নামাজের পর সড়কে তারা এই লরি উল্টে থাকতে দেখেছেন।

সড়কের নতুন বাজার থেকে উত্তর বাড্ডামুখী অংশে পুরোপুরি আড়াআড়িভাবে লরিটি পড়ে থাকায় ওই অংশ দিয়ে কোনো যানবাহন চলাচল করতে পারছে না। সেজন্য কুড়িল বিশ্বরোড, যমুনা ফিউচার পার্ক এলাকা থেকে আসা গাড়িগুলোকে নতুন বাজার দিয়ে টার্ন নিয়ে সড়কের বিপরীতমুখী অংশ দিয়ে উত্তর বাড্ডা পর্যন্ত চলাচল করতে দেখা যায়। এজন্য রামপুরা, মধ্যবাড্ডা ও গুলশান-১ থেকে নতুন বাজারমুখী অংশে বেড়ে গেছে গাড়ির চাপ। ফলে প্রগতি সরণিজুড়ে যানজট দেখা দিয়েছে। এজন্য কর্মস্থলমুখী মানুষ পড়েছে ভোগান্তিতে।

এ দুর্ঘটনায় কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

পূর্ববর্তী নিবন্ধহেফাজতের নতুন কমিটি ঘোষণা আজ
পরবর্তী নিবন্ধবিশ্বব্যাপী করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে