রুদ্ধশ্বাস জয়ে শীর্ষেই রিয়াল

পপুলার২৪নিউজ ডেস্ক:
প্রথমার্ধের অসাধারণ সব চেষ্টা বিফল, দ্বিতীয়ার্ধের শুরুতেই দুই গোল হজম- অতিথি রিয়াল মাদ্রিদ শিবিরে যখন পরাজয়ের শংকা।

তখনই জ্বলে উঠলেন রোনাল্ডো, বেল আর মোরাতা। তাদের অদম্য চেষ্টায় স্বাগতিক ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-২ গোলের অসাধারণ ও রোমাঞ্চকর জয়ে নিয়ে লা লীগার শীর্ষেই থাকল জিনেদিন জিদানের শিষ্যরা।

রোববার রাতে রিয়াল-ভিয়ারিয়ালের ম্যাচের আগে অবশ্য অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠে নাটকীয় জয়ে কিছু সময়ের লিগ টেবিলের শীর্ষে উঠেছিল বার্সেলোনা।

ভিয়ারিয়ালের জালে বল জড়াতে প্রথমার্ধে হাড়ভাঙা খাটুনি হয় রিয়াল সদস্যদের। তবে তাদের সব চেষ্টা বিফলে যায় উপরন্তু দ্বিতীয়ার্ধের শুরতেই দুই গোল হজম করে।

৫০তম মিনিটে এগিয়ে যায় ভিয়ারিয়াল। প্রায় ১৬ গজ দূর থেকে কোনাকুনি জোরালো হাফ ভলিতে নাভাসকে পরাস্ত করেন স্পেনের মিডফিল্ডার মুনোস। পাঁচ মিনিট পরেই দারুণ এক পাল্টা আক্রমণে ব্যবধান দ্বিগুণ করে দলটি।

ব্রুনোর লম্বা পাসে ডি-বক্সে ঢুকেই নিচু শটে বল জালে জড়ান ফরাসি ফরোয়ার্ড বাকাম্বু।

অন্যদিকে ৬১তম মিনিটে রোনাল্ডোর শট জালের দেখা না পাওয়ায় হতাশা বাড়ে রিয়াল শিবিরে। তবে ঠিক ৩ মিনিট পর গোল পায় অতিথিরা। ডান দিক থেকে দানিয়েল কারবাহালের ক্রসে হেড করে ব্যবধান কমান বেল।

এরপর ৭৪তম মিনিটে পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান রোনাল্ডো। ডি-বক্সের মধ্যে ব্রুনোর হাতে বল লাগলে পেনাল্টি পেয়েছিল অতিথিরা।

এই গোলের কল্যাণে লিগে রোনাল্ডোর গোল হয় ১৬টি। অন্যদিকে ২০ গোল নিয়ে তালিকার শীর্ষে লিওনেল মেসি। ১৮ গোল নিয়ে দ্বিতীয় অবস্থানে আছেন লুইস সুয়ারেজ।

সর্বশেষ ৮৩তম মিনিটে মার্সেলোর দারুণ ক্রসে লাফিয়ে উঠে হেডে লক্ষ্যভেদ করেন বেনজেমার বদলি নামা মোরাতা।

এই জয়ে ২৩ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৫৫। আর বার্সেলোনার পয়েন্ট ২৪ ম্যাচে ৫৪। ৫২ পয়েন্ট নিয়ে সেভিয়া আছে তৃতীয় অবস্থানে।

পূর্ববর্তী নিবন্ধদ্বিতীয় দিনের মত চলছে খুলনা বিভাগের ধর্মঘট
পরবর্তী নিবন্ধকলাপাড়ায় অগ্নিকাণ্ডে ১১ দোকান ছাই