রিয়াদের নৈপূণ্যে ভাঙল লঙ্কান প্রতিরোধ

পপুলার২৪নিউজ প্রতিবেদক :
শুরুর ধাক্কা কুশল মেন্ডিসকে নিয়ে ভালোভাবেই সামাল দিয়েছিলেন লঙ্কান অধিনায়ক অধিনায়ক উপুল থারাঙ্গা। শেষ পর্যন্ত বাংলাদেশ দেখা পেল কাঙ্খিত ব্রেক থ্রুর। মুস্তাফিজের বলটি নো বল ছিল। কিন্তু নো বলে তো রানআউটে নিষেধ নেই। রিয়াদের সরাসরি থ্রো তে প্যাভিলিয়নে ফিরলেন অধিনায়ক থারাঙ্গা। ভাঙল দ্বিতীয় উইকেটে ১১১ রানের দুর্দান্ত এক জুটি। মেন্ডিসের নতুন সঙ্গী উইকেটকিপার ব্যাটসম্যান দিনেশ চান্দিমাল।

ডাম্বুলায় সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে স্বাগতিকদের শিবিরে প্রথম আঘাত হানেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আগের ম্যাচে প্রথম ওভারেই উইকেট নিয়েছিলেন মাশরাফি। এবার নিলেন নিজের দ্বিতীয় ওভারে। তার স্লোয়ার পুল করতে গিয়ে উইকেটকিপার মুশফিকুর রহিমের দুর্দান্ত ক্যাচে পরিণত হলেন দানুশকা গুনাথিলাকা। দানুশকা আউট হওয়ার আগে ১১ বলে ১ বাউন্ডারিতে ৯ রান করেন। দলীয় ১৮ রানে প্রথম উইকেট হারায় স্বাগতিকরা।

এরপরই শুরু হয় লঙ্কানদের প্রতিরোধ। ৬৮ বলে ৬ বাউন্ডারিতে ক্যারিয়ারের ২০০ তম ম্যাচে ৩১তম হাফ সেঞ্চুরি তুলে নেন থারাঙ্গা। আউট হওয়ার আগে তিনি ৭৬ বলে ৯ বাউন্ডারিতে ৬৫ রান করেন। তার আউটের পর হাফ সেঞ্চুরি তুলে নেন কুশল মেন্ডিস। তিনি এখন ৫২ রানে ব্যাট করছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত স্বাগতিকদের রান ২৪.৫ ওভারে ২ উইকেটে ১৩৯। রান রেট সাড়ে ৫ ছাড়িয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমোরলেগঞ্জে ট্রলার ডুবে চার নারীর মৃত্যু
পরবর্তী নিবন্ধদুই জঙ্গির অধিকাংশ হাড় ময়না তদন্তে মেলেনি