রাবি ছাত্রীকে হয়রানিকারী সেই অটোচালক গ্রেফতার

পপুলার২৪নিউজ ডেস্ক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে এক অটোচালককে গ্রেফতার করেছে মতিহার পুলিশ।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে নগরীর চৌদ্দপাই এলাকা তাকে আটক করা হয়। পরে নারী নির্যাতন ও দমন আইনে তার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত অটোচালক আকাশ আলী (২৩) নগরীর বেলপুকুরিয়া থানার জোদভাগিরথপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।

মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, গত রোববার ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দেন। বিশ্ববিদ্যালয় প্রশাসন মতিহার থানা পুলিশকে অভিযোগ করে। সেই অভিযোগের ভিত্তিতে ‘রীতা এক্সপ্রেস’ নামের ওই অটোর খোঁজে সিটি কর্পোরেশনে যোগাযোগ করা হয়। তবে তারা কোনো তথ্য দিতে না পারলে পুলিশ নগরীর বিভিন্ন পয়েন্টে নজর রাখছিল।

তিনি জানান, একপর্যায়ে রীতা এক্সপ্রেস নামের অটোরিকশা এবং চালক আকাশকে চৌদ্দপাই এলাকা থেকে আটক করা হয়। পরে তাকে ভুক্তভোগী ছাত্রীর মুখোমুখি করা হলে আকাশই হয়রানিকারী বলে ঘটনার সত্যতা মেলে। পরে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দেয়া লিখিত অভিযোগে মার্কেটিং বিভাগের ওই ছাত্রী জানান, শনিবার সন্ধ্যার দিকে চারুকলা এলাকা থেকে একা আবাসিক হলে ফিরছিলেন তিনি। খালেদা জিয়া হলের পাশের রাস্তা দিয়ে আসার সময় পেছন দিক দিয়ে আসা একটি অটোর চালক হঠাৎ তার ওড়না ধরে টান দেন। হতচকিত হয়ে তিনি (ছাত্রী) সরে যাওয়ার চেষ্টার সময় অটোচালক তার গায়ে হাত দেয়। ছাত্রী সেখানে দাঁড়িয়ে উচ্চস্বরে আশপাশের মানুষের সহায়তা চাইলে অটোচালক দ্রুত সেখান থেকে সটকে পড়েন।

অটোর পেছনে রাজশাহী সিটি কর্পোরেশন নিবন্ধিত নম্বর প্লেটযুক্ত থাকলেও দ্রুতগতিতে চালিয়ে চলে যাওয়ায় ওই ছাত্রী নম্বর দেখতে পাননি। তবে অটোর পেছনে ‘রীতা পরিবহন’ লেখা ছিল বলে লিখিত অভিযোগে জানিয়েছেন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধসেই টুম্পায় মজেছে বাংলাদেশের ক্রিকেটাররা
পরবর্তী নিবন্ধ‘বালিঘর’ ছবিতে না থাকার কারণ জানালেন তিশা