রাজশাহী ও কুমিল্লায় রূপালী ব্যাংকের মডেল শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

রূপালী ব্যাংকের রাজশাহী কর্পোরেট শাখা ও কুমিল্লার মনোহরপুর কর্পোরেট শাখা মডেল শাখা হিসেবে নতুনভাবে যাত্রা শুরু করেছে।

বুধবার (২৬ জুন) ভার্চ্যুয়ালি এক অনুষ্ঠানের মাধ্যমে মডেল শাখা ২টির কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এতে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পারসুমা আলম, হাসান তানভীর ও মো. হারুনুর রশীদ। এছাড়াও ব্যাংকের সকল মহাব্যবস্থাপক, উপ-মহাব্যবস্থাপক, জোনাল প্রধানগণ ও সকল শাখার ব্যবস্থাপক অনুষ্ঠানে অংশ নেন।

রাজশাহী কর্পোরেট শাখা ও মনোহরপুর কর্র্পোরেট শাখাকে মডেল শাখা হিসেবে উদ্বোধনকালে উভয় শাখার নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়িক নেতৃবৃন্দ, শিক্ষাবিদ এবং বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ স্বশরীরে এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে সক্রিয় অংশীদার হিসেবে ও ব্যাংকিং সেবাকে অধিকতর গ্রাহক বান্ধব করার লক্ষ্যে নতুন উদ্যোক্তা সৃষ্টি, গ্রাহকদের ডিজিটাল ব্যাংকিং সেবা এবং ব্যাংক ও গ্রাহক সম্পর্ক উন্নয়নের লক্ষ্যে আর্থিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।

মডেল শাখায় গ্রাহকরা আরো দ্রুত ও উন্নত সেবা এবং বিশেষায়িত ডেস্ক স্থাপনের মাধ্যমে মডেল শাখাসমূহে মুক্তিযোদ্ধা, সিনিয়র সিটিজেন, নারী ও প্রতিবন্ধী গ্রাহকদের সেবা দেয়া হবে। এ ছাড়াও সিএমএসএমই ঋণ গ্রহীতারা বিশেষ সেবা পাবেন এই সব শাখায়। পর্যায়ক্রমে সারাদেশের বিভিন্ন শাখাকে মডেল শাখায় পরিণত করা হবে।

পূর্ববর্তী নিবন্ধআল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উত্তরা মডেল টাউন শাখা উদ্বোধন
পরবর্তী নিবন্ধতারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী