রাজনৈতিক শো-ডাউন করতেই খালেদা জিয়া গিয়েছিলেন : হানিফ

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মানবতার জন্য ত্রাণ দিতে নয়, রাজনৈতিক শো-ডাউন করতেই বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে গিয়েছিলেন।

আজ মঙ্গলবার কুষ্টিয়া ষ্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, হত্যা-নির্যাতনের শিকার হয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে আসার তিন মাস পর খালেদা জিয়া দরদ দেখাতে কক্সবাজার গিয়েছিলেন। উনিতো আসলে মানবতার জন্য যাননি, রাস্তায় রাস্তায় ফুলের শুভেচ্ছা আর রাজনৈতিক শো-ডাউন করেছেন।

খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনা নিয়ে সরকার মিথ্যাচার করছে বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, তিনিতো ঠিকই বলেছেন সরকার জানে কে হামলা করেছে। কেননা ইতোমধ্যে সরকারের কাছে অডিও রেকর্ড এসে গেছে তাতে বিএনপির কোন নেতা বলেছিল বিএনপি নেত্রীর গাড়ির উপর যেন হামলা না নয়, হামলা করতে হবে সাংবাদিকদের গাড়ির উপর। আইন-শৃঙ্খলা বাহিনী খুব শিগগিরই সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবে এ ব্যাপারে বিএনপি নিশ্চিত থাকতে পারে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সিনিয়র-সহসভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, জেলা যুবলীগের আহবায়ক রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবনানীতে দুই শিক্ষার্থী ধর্ষণ: বাদীকে জেরার পরবর্তী দিন ১৪ নভেম্বর
পরবর্তী নিবন্ধদুদকের তদন্ত বন্ধে সুপ্রিমকোর্টের চিঠির বিষয়ে রায় যেকোনো দিন