রাজধানীর তুরাগে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর তুরাগে মেট্রো স্টেশনে বাসায় ফেরার সময় দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় মাজেদা বেগম (৪৫) ও তার কোলে থাকা নাতনি রাফিয়া (৬ মাস) নিহত হয়েছেন। এ ঘটনা মোটরসাইকেলচালক আরাফাত হোসেনকে (২২) আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দাদি মারা যায়। আহত রাফিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বলেন, মেট্রোরেলের ২নং স্টেশনের নিচের রাস্তায় মধ্যরাতে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মাজেদা বেগম মারা যায়। শিশু রাফিয়াকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মাজেদা বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরাফাত নামে ওই মোটরসাইকেল চালককে আটক করা হয়েছে।

তিনি জানান, বিয়ের অনুষ্ঠানের দাওয়াত শেষে পায়ে হেঁটে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির মোটরসাইকেল তাদের ধাক্কা দিলে দাদির কোলে থাকা নাতনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় ও দাদি ঘটনাস্থলেই মারা যায়। তাদের বাসা তুরাগের ষোলহাটি এলাকায়।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তিতে বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা যাবে না
পরবর্তী নিবন্ধওয়ার্ল্ড জুনিয়র টেনিসে বাংলাদেশের জয়