রাজধানীতে বিএনপির জনসভা ২৭ সেপ্টেম্বর

 পপুলার২৪নিউজ প্রতিবেদক :

রাজধানীতে আগামী বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) জনসভা করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। সোমবার  সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।

তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপির উদ্যোগে আগামী ২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ জনসভা অনুষ্ঠিত হবে। জনসভা করার জন্য যথাযথ কর্তৃপক্ষ তথা পুলিশ, গণপূর্ত দফতর ও সিটি কর্পোরেশনে চিঠি দেয়া হয়েছে। জনসভার প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

রিজভী বলেন, আওয়ামী লীগের সুশাসনের বোধ কখনোই ছিল না। নানা ফন্দি ফিকির করে ক্ষমতায় এসে সন্ত্রাস বিতরণের কেন্দ্রে পরিণত হয়। চাঁদাবাজি, দখল, টেন্ডার সন্ত্রাস, লুটপাট, নির্যাতন-অত্যাচারের কাহিনী প্রতিদিন সংবাদপত্রের পাতায় জায়গা দখল করে থাকে।

তিনি বলেন, আওয়ামী রাজনীতি কখনই দলীয় সংকীর্ণতার বলয় থেকে বেরিয়ে আসতে পারেনি। সেজন্য আওয়ামী ক্ষমতাসীনরা ব্যাংক-বীমা, শেয়ার বাজার, বিদ্যুৎ, জ্বালানি, শিক্ষা ও স্বাস্থ্য সেক্টর সবই আত্মসাৎ করেছে। এখন বেওয়ারিশ লাশ দাফনের সেবা দানকারী প্রতিষ্ঠান আঞ্জুমানে মফিদুল ইসলামের ওপরও এদের নেক নজর পড়েছে।

পূর্ববর্তী নিবন্ধজাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে: কাদের
পরবর্তী নিবন্ধখালেদা জিয়ার মামলায় অনাস্থা, মুন্নার জামিন বাতিল