রাউজানে ৩ সন্তানের জননীর আত্মহত্যা 

শাহাদাত হোসেন,রাউজান প্রতিনিধিঃ
পাঁচ মাসের এক শিশুকে বিছানায় রেখে এক প্রবাসীর স্ত্রী রুবি আক্তার (২৫) শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
১৭ মার্চ মঙ্গলবার রাত ৯টার দিকে রাউজান থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেন।
পুলিশ ঘটনাস্থ যাওয়ার আগে স্থানীয় এক যুবলীগ নেতা লোকমান হাকিম চৌধুরী,ঘরে দরজা ভেঙ্গে পাঁচ মাসের ওই শিশুকে মৃত্যুর হাত থেকে উদ্ধার করেছেন।
রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের ৬নংওয়ার্ডের মালেক চৌকিদার বাড়ির বদিউল আলমের পুত্র কাতার প্রবাসী আলমগীর প্রেম করে রাঙ্গুনিয়া শান্তির হাট এলাকার তৌহিদুল হকের মেয়ে রুবি আক্তারকে বিয়ে করেন। তাদের ঘরে জন্ম নেয় একপুত্র ও ২ কন্যা সন্তান।
নিহতর মা জানান,আমার মেয়ের জামাই আলমগীরের সঙ্গে অন্য এক মেয়ের পরকীয়ার সম্পর্ক আছে।সে১০দিনের জন্য বিদেশ থেকে দেশে এসে গত ২২ ফেব্রুয়ারি ঢাকায় এক মেয়ের সাথে দেখা করতে যান।ওই মেয়ের সাথে রং নাম্বারে পরিচয় হয়েছে বলে স্ত্রী কাছে স্বীকার করেছিল।
এবিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যেপারিবারিক কলহ চলছিল।
নিহতের শ্বাশুরী নিলু আক্তার জানান, তারা স্বামী- স্ত্রীর ফোনে কথা বলছিল।ফোনে কি কথা হয়েছে জানিনা। তাদের মধ্যে কথা কাটা কাটি হলে এর জেরে ধরে তার ৭মাসের মেয়েকে নিয়ে শয়নকক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়।পরে দেখি লাশ ঝুলছে।
এই প্রসঙ্গে ঘটনাস্থলে থাকা রাউজান থানার এস আই টুটুন মজুমদার বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করেছি।ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।ময়নাতদন্তের রিপোর্টে বেরিয়ে আসলে জানা যাবে মৃত্যুর কারণ।
পূর্ববর্তী নিবন্ধহোম কোয়ারেন্টাইন না মানলেই কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধওয়ালটন ফ্রিজ কিনে ৫ লাখ টাকা করে পেলেন আরো দুই ক্রেতা