রমজানের শুভেচ্ছা জানালেন ভারতীয় তারকারা

বিনোদন ডেস্ক : বিশ্বের মুসলমানদের কাছে রমজান হলো পবিত্র সিয়াম সাধনা ও প্রার্থনার মাস। বিশ্বের সব মুসলমানের কাছে এই মাসটি বেশ তাৎপর্যপূর্ণ। তাই বলিউড ও ভারতীয় টেলিভিশনের কয়েকজন তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে পবিত্র রমজান মাস উপলক্ষে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

ভারতীয় টিভি তারকাদের মধ্যে অন্যতম সেরা অভিনেত্রী হিনা খান। যিনি বর্তমানে তার পরিবারের সঙ্গে ওমরাহ পালনের জন্য মক্কা-মদিনায় রয়েছেন। ইসলামের সবচেয়ে পবিত্র স্থান থেকে ভিডিওসহ তিনি তার ইনস্টাগ্রামে সবাইকে রমজানের শুভেচ্ছা জানান।

টিভি অভিনেত্রী গওহর খান তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তার স্বামী জায়েদ দরবারও ছিলেন। ভিডিওতে তিনি বলেছেন আমরা দুজনে একসঙ্গে রমজান মাস শুরু করেছি। এই পবিত্র রমজান মাসে আপনার এবং আপনার পরিবারের জন্য রহমত ও বরকত বয়ে নিয়ে আসুক এই কামনায় সবাইকে রমজানের শুভেচ্ছা।

বহু গুণে গুণান্বিত টিভি অভিনেত্রী জান্নাত জুবায়ের তার ইনস্টাগ্রামে কালো বোরকা পরা একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘রমজান শুরু হয়েছে সবাইকে রমজানুল মোবারক’।

বর্তমান সময়ে ভারতীয় মিডিয়ার সবচেয়ে আলোচিত সমালোচিত টিভি এবং বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত যিনি আদিল দুররানির সঙ্গে বিয়ের পর তার প্রথম রমজান করছেন, তিনি লিখেছেন, ‘আল্লা আমি তোমাকে ভালোবাসি, দয়া করে আমাকে সাহায্য করুন। এটি আমার প্রথম রমজান। আমাকে সাহায্য করুন। আল্লাহ আমি কীভাবে রোজা রাখবো জানি না তবে আমি চেষ্টা করবো, আল্লাহু আকবার’।

মা হতে চলেছেন টিভি অভিনেত্রী দীপিকা কাকর। তার হাতে মেহেদি লাগানোর একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রমজান ভাইসব’।

পূর্ববর্তী নিবন্ধ২ ম্যাচে ৪ উইকেট সাইফউদ্দীনের, নাইম শেখের ব্যাটে রান
পরবর্তী নিবন্ধবিএনপি পাকিস্তানের দালাল পার্টি: ওবায়দুল কাদের