রণবীরকে চড় মারার কারণ জানালেন আনুশকা

নিজস্ব ডেস্ক:

ভক্তদের কাছে রণবীর কাপুর ও আনুশকার রসায়ন বেশ জনপ্রিয়। পর্দার বাইরেও এই জুটির বন্ধুত্ব দারুণ। কিন্তু এই প্রিয় বন্ধুকে প্রকাশ্যে চড় মেরেছিলেন আনুশকা। সেই ভিডিও সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল।

আনুশকা শর্মা সম্প্রতি পুরোনো এক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শুটিং সেটেই প্রকাশ্যে রণবীরকে কষিয়ে চড় মারতে। কিন্তু তিনি কেন এমনটা করেছিলেন সেই তথ্য প্রকাশ করলেন নায়িকা।

ঘটনার সূত্রপাত করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার সেট থেকে। সেখানেই ঝগড়া বেঁধেছিল দুজনের। সেই পুরোনো ভিডিওই নেটদুনিয়ায় ভাইরাল।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীরের চরিত্রের নাম আয়ান, আনুশকা নাম আলিজে। সিনেমার এক দৃশ্যে দেখা যায় আয়ানকে আলিজের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন তার প্রেমিকা লিজা।

লিজাকে ঠকানোর জন্য রীতিমতো কেঁদে ফেলেন আয়ান (রণবীর)। কিন্তু ওভার অ্যাক্টিং করার জন্য আয়ানকে কষিয়ে চড় মারেন আলিজে (আনুশকা)। ঘটনাচক্রে এই শটটি অনেকবারই দিতে হয়েছিল রণবীর ও আনুশকাকে।

অনুশকারর হাতে একের পর এক চড় খেয়েই রেগে যান রণবীর। এমনকী এর একটা সীমা আছে বলেও জানান এই অভিনেতা। বিষয়টি আনুশকার কোনও রসিকতা ছিল না।

অভিনয়কে ফুটিয়ে তুলতেই এমনটা করেছিলেন আনুশকা। কিন্তু শুটিংয়ে সকলের সামনে প্রকাশ্যে চড় মারার ঘটনা বিতর্কের সৃষ্টি করে। এজন্য অনুশকা ক্ষমাও চেয়েছিলেন রণবীরের কাছে।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় আক্রান্ত অভিনেত্রী মোনালিসা
পরবর্তী নিবন্ধলকডাউন ঘোষণায় ভিড় বাড়ছে বাজারে